বদরপুর আদমিয়া ফাযিল মাদ্রাসায় দুর্বিত্তদের আগুনে ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বদরপুর আদমিয়া ফাযিল মাদ্রাসার অফিসের বিশ্রামাগারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ওই আগুন অফিসকক্ষে ছড়িয়ে পড়লে ১৭টি ল্যাপটপ, ১ টি কম্পিউটার অকেজো হয়ে যায়। এছাড়াও ১ টি টেবিল, ১৭ টি চেয়ার, ১ টি খাট, ১ টি আলনা, কম্বল, বালিশ ও অফিসে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র ভষ্মিভুত হয়।

গত ২৯ জুলাই দিনগত রাতে এ ঘটনা কেন্দ্র করে অধ্যক্ষ মিজানুর রহমান বাদী হয়ে থানায় জিডি দায়ের করেছেন। কিন্তু এখনো পর্যন্ত সন্দেহভাজন কেউ সনাক্ত হয়নি।

আরও পড়ুন>>বদরপুর আদমিয়া ফাযিল মাদ্রাসার অফিসের বিশ্রামাগারে আগুন দিল দুর্বৃত্তরা

মিজানুর রহমান বলেন, একটি শিক্ষা প্রতিষ্ঠানে এমন ঘটনা কখনোই কাম্য নয়। আমি বিষয়টি নিয়ে খুবই চিন্তিত। আমার ধারণা যারা এই প্রতিষ্ঠানের ক্ষতি চায় তারাই এমনটা করতে পারে। এতে করে আমরাও জীবনের ঝূঁকিতে রয়েছি। তবে বহিরাগত কেউ এমন কিছু করতে সাহস পাবে না। হয়তো আশপাশের কেউ জড়িত থাকতে পারে। প্রায় ৭-৮ লাখ টাকার মত ক্ষতি হয়েছে। এলাকাবাসীর ধারণা অধ্যক্ষ মিজানুর রহমানকে এই অফিস থেকে বিতারিত করার লক্ষ্যেই এধরনের ঘটনা ঘটাতে পারে দুর্বিত্তরা।
ঘটনার পর সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত, মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল ও তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম