বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে  চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা ও দোয়া 

চাঁদপুর: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মীণী, মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আলোচনা সভা,  দোয়া ও সুবিধাবঞ্চিত মায়েদের মাঝে বস্ত্র বিতরণ করা  হয়েছে ।
সোমবার (৮ আগস্ট) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে  জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসেন বলেন,আজকে বাংলাদেশের  কাছ থেকে অনেকেই জানতে চায় এতো উন্নয়নের উৎস কি? আজকে বাংলাদেশ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করছে,মেঘা প্রকল্প বাস্তবায়ন করছে। এই যে দেশের এতো উন্নয়ন এই দেশের পিছনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের অবদান অনস্বীকার্য। বঙ্গবন্ধুর সকল কাজে যার উৎসাহ ও প্রেরনা ছিলো সবচেয়ে বেশি।
জেলা স্বেচ্ছাসেবকলীগের  সাধারণ সম্পাদক ফেরদাউস মোর্শেদ জুয়েলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. হাবিবুর রহমান লিটু, সহ- সভাপতি অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী,  সাংগঠনিক সম্পাদক পিন্টু সাহা, প্রচার সম্পাদক আনোয়ার হাওলাদার,   উপ ধর্ম বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, সদস্য আবু সায়েম,ইফতেখার আহমেদ হারুন, শুভাশীষ ঘোষ,স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহতাব হোসেন, অ্যাড. শামীম,অ্যাড ইমাম হোসেন।সবশেষে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের রুহের মাগফেরাত কামনায় দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।
দোয়া ও মুনাজাত পরিচালনা করেন স্বেচ্ছাসেবক লীগের নেতা ইমাম গাজী।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম