ফোকাস মোহনার মিডিয়া পার্টনার সম্মাননা গ্রহণ

চাঁদপুর: চাঁদপুরে বিসিবি কাউন্সিলর কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা থ্রি কুইন্স ওয়ারিয়র্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্রিকেট একাডেমির মধ্যে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের আয়োজকদের পক্ষ থেকে মিডিয়া পার্টনার হিসেবে অনলাইন নিউজ পোটাল ফোকাস মোহনা ডট কমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে টুর্নামেন্টে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মাননা স্মারক প্রধান অতিথি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান এর হাত থেকে গ্রহণ করেন সম্পাদক মুহাম্মদ মাসুদ আলম, সহ-সম্পাদক শাহরিয়া পলাশ ও স্পেশাল করেসপন্ডেন্ট চৌধুরী ইয়াসিন ইকরাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, বিসিবি কাউন্সিলর ও অনুষ্ঠানের সভাপতি ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সম্পাদক শেখ মোতালেব, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি প্রমূখ।

ফাইনাল খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করতে নামেন চাঁদপুরের স্থানীয় দল থ্রি কুইন্স ওয়ারিয়র্স। তারা ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৪৫ রান করেন। ১৪৬ রানের জবাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্রিকেট একাডেমি ব্যাট করতে নেমে ১২৬ রান করে অল আইউট হয়।

টুর্নামেন্টে চাঁদপুর জেলা ও বিভিন্ন জেলা থেকে ২৪টি দল অংশগ্রহন করে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম