ফের মা হচ্ছেন অভিনেত্রী কারিনা

দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। বেশ কিছুদিন ধরে এমন জল্পনাই শোনা যাচ্ছিল। অবশেষে সেই জল্পনা একেবারে অক্ষরে অক্ষরে মিলে গেল। কারণ খুশির খবরটা ঘোষণা করেছেন খোদ কারিনার স্বামী অভিনেতা সাইফ আলি খান।

সম্প্রতি ভারতের বম্বে টাইমসকে দেয়া একটি বিশেষ সাক্ষাৎকারে বলিউডের ছোটে নবাব সাইফ এ কথা জানিয়েছেন। তিনি বলেছেন, আমরা খুবই খুশি যে আমাদের পরিবার আরও একটু বড় হতে চলেছে। আপনাদের ভালোবাসা ও সহযোগিতার জন্য ধন্যবাদ।

বেশ কিছুদিন ধরেই সাইফ-কারিনার দ্বিতীয় সন্তান আসার খবর ভাসছিল মিডিয়ায়। কিছু দিন আগে ছেলে তৈমুরকে নিয়ে তারা গিয়েছিলেন মেরিন ড্রাইভে। সেখানে কারিনার ঢিলেঢালা পোশাক নজর এড়ায়নি পাপারাৎজিদের। বেবি-বাম্পের জন্যই হয়তো ঢিলে পোশাক পরতে শুরু করেছেন তিনি।

২০১৬ সালের ডিসেম্বরে প্রথম মা হন কারিনা। তাদের ছেলে তৈমুর আলি খান জন্মের পর থেকেই সেলিব্রিটি। তৈমুরের নাম রাখা নিয়েও বিতর্ক হয়েছিল সে সময়। তারপর কিছুদিনের ব্রেক নিয়েই কাজে যোগ দিয়েছিলেন কারিনা। এরপর আবার দীর্ঘ ব্রেক নিয়েছেন প্রথম সন্তানকে বড় করার জন্য। চার বছর পর দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন বলিউডের আলোচিত এই নায়িকা।

এদিকে ১৫ দিন আগেই দ্বিতীয়বার বাবা হওয়া নিয়ে সাইফকে জিজ্ঞাসা করা হলে তিনি তা অস্বীকার করেছিলেন। যদিও সম্প্রতি সব খবরই তিনি সত্যি বলে জানিয়েছেন। সাইফ ও কারিনার দ্বিতীয় সন্তান আসার খবরে খুশি বিটাউন ও তাদের ভক্তরা। খুশি তৈমুরও। সে শিগগিরই দাদা হতে চলেছে।

কাজের ক্ষেত্রে বলিউডে ইতোমধ্যে দুই দশক পার করে ফেলেছেন কারিনা। ২০১৯ সালে কামব্যাক করে তিনি বেশ কয়েকটি হিট সিনেমায় কাজ করে ফেলেছেন। গত বছর ‘গুড নিউজ’-এ তাকে দেখা গেছে খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে। নায়িকা সবশেষ কাজ করেছেন প্রয়াত অভিনেতা ইরফান খানের সঙ্গে ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে।

বিনোদন ডেস্ক | ফোকাস মোহনা.কম