ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা দীপু চাঁদপুরে গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র মাদক বিরোধী নিয়মিত অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিল, ১৮০ বোতল (ESkuf) মাদকদ্রব্যসহ মো. আতিকুর রহমান দীপু (৪২) নামে মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৫আগষ্ট) সকালে চাঁদপুর জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এসব তথ্য জানানো হয়।

মাদক বিক্রেতা দীপু চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের দক্ষিণ কল্যান্দি গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। বর্তমানে সে নারায়নগঞ্জের ফতুল্লার কুতুব আইল কাঠেরপুল এলাকায় বসবাস করেন।

প্রাপ্ত তথ্যে জানাগেছে, শুক্রবার (৪ আগষ্ট) দিনগত রাতে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশে এবং গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের চাঁদখার বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ওই এলাকার কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক সড়কের পাশে অহিদ গাজী মার্কেটের সামনে একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

মাইক্রোবাসটি তল্লাশি করে ৫০০ বোতল ফেন্সিডিল, ১৮০ বোতল (ESkuf) মাদকদ্রব্য উদ্ধার এবং মাদক বিক্রেতা মো. আতিকুর রহমান দীপুকে গ্রেফতার করা হয়।

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক চৌধুরী জানান, আটক মাদক বিক্রেতার বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আজই আদালতে সোপর্দ করা হবে। মাদকের বিরুদ্ধে জেলা ডিবি পুলিশের এ অভিযান অব্যহত থাকবে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম