ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি ও পদাবিকের ঋন পেলেন ৮৯ কৃষক

ফরিদগঞ্জ (চাঁদপুর):  চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি ও পদাতিকের  ঋন বিতরণ করা হয়েছে।
বুধবার (০৬ জুলাই)  দুপুরে  উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান এর কার্যালয়ে এই ঋন বিতরণ করা হয়।
উপজেলার পর্চিম গোবিন্দপুর বি এস এস এর  ৪৫  জন সদস্যদের মাঝে ১০ লক্ষ ৩৭ হাজার টাকা আবর্তক কৃষি  ঋন বিতরণ করা হয়।
একই দিন  পল্পী দারিদ্র্য বিমোচন কর্মসূচি (পদাতিকের)  অধিনে উপজেলার  দক্ষিণ রুপশা ভিত্তিহীন পুরুষ দলের মাঝে  ২ লাখ ৬১ হাজার টাকা ঋন বিতরণ করেন ১০ জন্য সদস্যদের মাঝে,   প: বদরপুর পুরুষ দলের ২০ জন সদস্যদের মাঝে  পায় ৭ লাখ ৩৫ হাজার টাকা ঋন বিতরণ করা হয়, এবং  উপজেলার প: চাঁদপুর পুরুষ দলের  ১৪ জন সদস্যদের মাঝে  ৫লাখ ২১ হাজার ঋন বিতরণ করা হয়েছে। মোট ২৫ লক্ষ ৫৪ হাজার টাকা ঋন বিতরণ করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, পল্লী উন্নয়ন কর্মকর্তা মশিউর রহমান ভূইয়া, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু শামিম, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা (পদাবিক) মনিরুল ইসলাম,   কেন্দ্রীয় সমবায় সমিতির পরিচালক বিল্লাল হোসেন গাজী, পরিদর্শক আজাদুর রহমান রহমান।
সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল বলেন মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশের মানুষের ভাগ্য বদলের জন্য। তিনি আপনাদের বিনা জামানতে আপনাদের মাধ্যমে ঋন দিচ্ছেন। আপনার এর সঠিক ব্যাবহার করে নিজেরা স্বাবলম্বী হোন এবং অন্যদেরকে ও স্বাবলম্বী হওয়ার সুযোগ করে দেন সঠিক সময়ে ঋন পরিশোধ করে। দেশের আজকের এই উন্নতির পিছনে আপনাদের ও অবদান রয়েছে। দেশের দারিদ্র্যের হার কমেছে। এখন আর কোন মানুষ না খেয়ে মরেনা। এখানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃড় মনোভাব ও সঠিক নেতৃত্বের কারনেই তা সম্ভব হয়েছে।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম