ফরিদগঞ্জ উপজেলায় ডা: হারুনুর রশিদ সাগরের বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন 

ফরিদগঞ্জ (চাঁদপুর): চাঁদপুর ৪ ফরিদগঞ্জ  আসনের বাংলাদেশ আওয়ামীলীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা হারুন অর রশিদ সাগর সোমবার (৭ নভেম্বর) দিনব্যাপী ফরিদগঞ্জ উপজেলা বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করেন।
এইদিন তিনি প্রথমে সকাল দশটায় উপজেলার ৯ নং গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা: মোনায়েম খানের ভাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা অসুস্থ  শরিফ হোসেন দেখতে তার গ্রামের বাড়িতে যান, সেখানে তিনি তার খোজখবর নেন, এরপর তিনি ৯ নং গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল চৌধুরীর মায়ের কুলখানিতে অংশগ্রহণ করেন।
এরপর দুপুরে তিনি একই উপজেলার ২ নং বালিথুবা পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট  জাহেদ হোসেন রুবেল এর স্ত্রী সদ্য প্রয়াত এডভোকেট উম্মে সায়মা চৌধুরীর কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করে  দোয়া করেন।
এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, ৯ নং গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা মোনায়েম খান, সাধারণ সম্পাদক সোহেল চৌধুরী,  এডভোকেট জায়েদ হোসেন রুবেল, বালিথুবা ৬ নং ওয়ার্ড সদস্য আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগ নেতা আরিফুর রহমান মজুমদার ও আব্দুর রউফ রুবাইয়েত প্রমুখ।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম