ফরিদগঞ্জে ১২ মিনিটের মধ্যে ব্যাবসায়ীর মটর সাইকেল চুরি

ফরিদগঞ্জ (চাঁদপুর):  মসজিদের বাইরে নিজ মালিকানা মটর সাইকেলে তালা মেরে জুম্মার নামাজ পড়তে মসজিদে ডুকেন উপজেলার চান্দ্রা বাজারের ইলেকট্রিক ব্যবসায়ী সালাউদ্দিন মিয়াজী। নামজ শেষে মসজিদ থেকে বেরিয়ে দেখেন মটর সাইকেলটি কোথায় ও নেই। নেই তো নেই। ঘন্টা খানেক খুঁজে না পেয়ে ছুটে যান ফরিদগঞ্জ থানায়। করেন লিখিত অভিযোগ।
এ সংবাদ লিখা পর্যন্ত চুরি যাওয়া মটর সাইকেলে কোন হদিস মেলেনি। শুক্রবার (২৪ মে) ঘটনাটি ঘটে উপজেলার মদনেরগাও বকাউল বাড়ির সামনের মসজিদের পাশে।
থানায় দেয়া অভিযোগের সূত্রে জানা যায়, চুরি যাওয়া মটর সাইকেলটি  চাঁদপুর বিআরটিএ  থেকে নাম্বার করা। যার ডিজিটাল নাম্বার চাঁদপুর ট ১১-৭৮৩৫, ইয়ামাহা ভার্সন ৩ এর মডেলের ১৫০ সিসি। যার বাজার মু্ল্য পৈানে ৩ লাখ টাকা।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও চান্দ্রা ইউনিয়ন আওযামীলীগের ত্রান ও পূনবাসন বিষয়ক সম্পাদক সালাউদ্দিন মিয়াজী জানান, একটি দাওয়াতের অনুষ্ঠানে অংশ নিতে স্ত্রীসহ মদনেরগাঁও আসি। স্ত্রীকে বাড়িতে রেখে গ্রামের বকাউল বাড়ির সামনের মসজিদে জুম্মার  নামাজ পড়তে আসি। গাড়ির ঘাড় লক মেরে বেলা দেড়টার সময় মসজিদে ডুকি। এ সময় সেখানে আরো দুটি মটর সাইকেল ছিলো।  নামাজ পড়ে ১.৪২ মিনিটে বেরিয়ে দেখি শুধু আমার মটর সাইকেলটি নেই।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.সাইদুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত চলছে।
ফম/এমএমএ/

ফোকাস মোহনা.কম