ফরিদগঞ্জে শিয়ালের মাংস বিক্রি করায় জরিমানা

ফরিদগঞ্জ (চাঁদপুর):  হাজীগঞ্জের পরে এবার চাঁদপুরের ফরিদগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে শিয়ালের মাংস বিক্রয়ের অপরাধে দুইজনকে দশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় শিয়ালের মাংস ও চামড়া উদ্ধার করে তা ধ্বংস করা হয়।

সহকারি কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকালে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পশ্চিম রূপসা গ্রামে এই অভিযান পরিচালনা করেন।

আরও পড়ুন>>চাঁদপুরে পচা মহিষের মাংস বিক্রয় হচ্ছে হোটেল-রেস্তোরাঁয়

জানা গেছে, রূপসা উত্তর ইউনিয়নের পশ্চিম রূপসা গ্রামের আ: জলিলের ছেলে মো: শহীদ হোসেন ও মৃত কোরবান আলীর ছেলে আমির হোসেনসহ শহীদের স মিলের সামনে শিয়ালের মাংস বিক্রি করছিলো। এসময় স্থানীয় এক বাসিন্দা ৯৯৯-এ ফোন দিয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসার তাসলিমুন নেছাকে অবহিত করে।

আরও পড়ুন>>হাজীগঞ্জ বাজারে শিয়ালের মাংস বিক্রি, দুই জনের অর্থদণ্ড

পরে সহকারি কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার ফরিদগঞ্জ থানার এসআই একরামুল হকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে হাজির হয়ে ভ্রাম্যমান আদালতে পশ্চিম রূপসা গ্রামের আ: জলিলের ছেলে মো: শহীদ হোসেন ও মৃত কোরবান আলীর ছেলে আমির হোসেনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-এর (২০০৯)ধারানুযায়ী ১০ হাজার টাকা জরিমানা করেন। এসময় শিয়ালের মাংস ও চামড়া উদ্ধার করে তা ধ্বংস করা হয়।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম