ফরিদগঞ্জে বখাটের হামলায় মাদ্রাসা ছাত্রী আহত, আটক-২

ফরিদগঞ্জ: ফরিদগঞ্জে মাদ্রাসায় যাওয়ার পথে দশম শ্রেনীর শিক্ষার্থী আমেনা আক্তার (১৬) উপরে হামলা করেছে দুই বখাটে। এসময় স্থানীয় লোকজন আহত অবস্থায় আমেনা আক্তারকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আমেনার শারীরিক অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করেন।

এদিকে স্থানীয় লোকজন পারভেজ হোসেন(১৬) ও হৃদয় (১৬) কে আটক করে পুলিশের কাছে হস্তান্ত করেন।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) উপজেলার গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ^ বিদ্যালয়ে কলেজের সামনে এই ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, আমেনা আক্তার গৃকালিন্দিয়া মোহামদিয়া মহিলা মাদ্রাসার দশম শ্রেনীর শিক্ষার্থী, সকালে মাদ্রাসা যাওয়ার পথে গৃদকালিন্দিয়া হাই স্কুলের দশম শ্রেনী শিক্ষার্থী পারভেজ ও হৃদয় ঐ ছাত্রীকে গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ^ বিদ্যালয়ে কলেজের সামনে ইভটেজিং করেন। এসময় আমেনা প্রতিবাদ করলে দুই বখাটে ঐ ছাত্রীকে রাস্তার উপরে বেদম মারধর করে। মেয়েটি অচেতন হয়ে পড়লে স্থানীয় লোকজন দুই বখাটেকে আটক করে পুলিশের হাতে সপর্দ করে। মেয়েটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

এবিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রকিব বলেন, স্থানীয় লোকজন দুই বখাটেকে আটক করে আমাকে অবহিত করলে আমি সাথে সাথে পুলিশ ফোর্স পাঠিয়ে ঘটনাস্থল থেকে ছেলে দুইটি আটক করে নিয়ে আসি। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

ফম/এমএমএ/

মাছুম তালুকদার | ফোকাস মোহনা.কম