ফরিদগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা

চাঁদপুর (ফরিদগঞ্জ): চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলায় শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

সোমবার (১৭অক্টোবর) সকাল ৯টা থেকে একাটানা দুপুর ২ টা পর্যন্ত ১৫টি ইউনিয়ন , পৌরসভা এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দুই ভাইসচেয়ারম্যানসহ মোট ২১১ জন ভোটার উপজেলা পরিষদে স্থাপিত ইভিএমের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

নির্বাচনে চেয়ারম্যান পদে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক প্রশাসক ওচমান গণি পাটওয়ারী (প্রতীক মোবাইল ফোন) ১১৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন প্রধানীয়া (প্রতীক আনারস) ৯৭ ভোট পেয়েছেন।

সাধারণ সদস্য পদে ৪জন প্রার্থীর মধ্যে আলী আক্কাস পাটওয়ারী (প্রতীক টিউবঅয়েল) ১১৩ ভোট পেয়ে বিজয়ী হন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন মশিউর রহমান মিটু (প্রতীক তালা) প্রাপ্ত ভোট ৬৫, শাহাবুদ্দিন হোসেন (প্রতীক হাতি) প্রাপ্ত ভোট ৩১ এবং মিজানুর রহমান ভ্ূঁইয়া (প্রতীক ঘুড়ি) প্রাপ্ত ভোট ০২ পেয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে জোবেদা মজুমদার খুশি (প্রতীক ফুটবল) প্রাপ্ত ভোট ১৫৪ এবং আয়েশা রহমান (প্রতীক দোয়াত কলম) প্রাপ্ত ভোট ৫৭ ভোট।

এদিকে নির্বাচনতে ঘিরে সকাল থেকেই ব্যাপক উৎসাহ ও উদ্দিপনা দেখা গেছে। আইনশৃংখলা রক্ষায় আনসার . পুলিশ, বিজিবি এবং র‌্যাবসহ ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা ছিল।

ফম/এমএমএ/

উপজেলা সংবাদদাতা | ফোকাস মোহনা.কম