ফরিদগঞ্জে জাতীয় শোক দিবসে ৮শ’ রোগীকে ফ্রি চিকিৎসা সেবা

রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান করছেন ডাঃ হারুনুর রশিদ সাগর। ছবি: ফোকাস মোহনা.কম
ফরিদগঞ্জ (চাঁদপুর): জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১ নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন এর আব্দুল হাকিম বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৫ আগষ্ট সোমবার সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত প্রায় ৮ শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।
চিকিৎসা সেবা প্রদান করেন  চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুন অর রশিদ সাগর, চাঁদপুর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক মেডিসিন ডা: সাইফুল ইসলাম সোহেল, লক্ষীপুর জেলার কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: ফজলুর রহমান সহ ডিপ্লোমা ডাক্তার আবদুর রউফ রুবায়েত, ডাক্তার মো: হাসান সহ আরো কয়েকজন।
ফ্রী মেডিকেল ক্যাম্পের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফরিদগঞ্জ উপজেলার ১ নং বালিথুবা প: ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন পাটওয়ারী ফরিদ ও সাধারণ সম্পাদক রাসেল মজুমদারসহ নেতৃবৃন্দ।
মেডিকেল ক্যাম্পে আগত রোগীদের উদ্দেশ্য ডা: হারুন অর রশিদ সাগর বলেন, আজকের দিনে বাংলাদেশের রাখাল রাজা হাজার বছরের সেরা বাঙ্গালী জাতির পিতা ও তার পরিবারের সদস্যদের ৪৭ তম সাহাদাত বার্ষিকী উপলক্ষে অসহায় মানুষের জন্য কিছু একটা করার প্রয়াসে প্রতিবছরের ন্যায় এই বছর ও চেষ্টা করছি মহান নেতাকে স্বরন করতে, তার আত্মার শান্তি কামনায় মানুষের পাশে দাঁড়াতে। আজকের দিনে আমি দাবী জানাই জাতীর জনকের হত্যাকারী পলাতক আসামিদের দ্রুত সময়ে পিরিয়ে এনে রায় কার্যকর করা হোক। এবং এই হত্যা কান্ডের পিছনের কুশীলবদের ও চিন্হিত করার দাবী জানাই। তিনি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা দেয়া সকল চিকিৎসকদের ধন্যবাদ জানান এই মহৎ কাজে সময় দেয়ার জন্য।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম