ফরিদগঞ্জে চাচীর সাথে শারিরিক সম্পর্কের ভিডিও ধারণ, টাকা দাবী করে আটক

ছবি প্রতিকী।

ফরিদগঞ্জ (চাঁদপুর): ফরিদগঞ্জে চাচীর সাথে জোরপূর্বক অবৈধভাবে শারিরিক সম্পর্ক স্থাপনের পর মোবাইলে অশ্লীল ভিডিওচিত্র ধারন করে সৌদিপ্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে অর্থ দাবী করার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। এঘটনায় পুলিশ অভিযুক্ত রিয়াদ নামে এক যুবককে আটক করে আদালতে প্রেরণ করেছে। ঘটনাটি উপজেলার চরদু:খিয়া পশ্চিম ইউনিয়নের চরদু:খিয়া গ্রামের ঘটে।

থানায় দায়েরকৃত মামলা অনুযায়ী জানা গেছে, ওই ইউনিয়নের চৌকিদার বাড়ির সৌদি আরবের মোস্তফা কামালের স্ত্রী শারমিন আক্তারের সাথে একই বাড়ির শফিকুর রহমানের ছেলেপ্রবাস ফেরত রিয়াদের সাথে ভয়ভীতি দেখিয়ে অবৈধ শারিরিক সর্ম্পকের একটি ভিডিও মুঠো ফোনে ধারণ করে রিয়াদ নিজেই। পরে সে নিজেই শারমিনের স্বামীর কাছে সেই ভিডিও চিত্র ও ছবি পাঠিয়ে অর্থ দাবী করে।

পরে শারমিন বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় সোমবার লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত রিয়াদকে আটক করে আদালতে প্রেরণ করে।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কাজী মো: জাকারিয়া জানান, মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়েছে।

ফম/এমএমএ/প্রচ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম