ফরিদগঞ্জে চমৎকার হামদ নাত সন্ধ্যা

ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে

ফরিদগঞ্জ (চাঁদপুর): পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) উপলক্ষে বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ ফরিদগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে নাত সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের মাঠে মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে আয়োজিত নাত সন্ধ্যায় দেশের বিভিন্ন স্থান থেকে আগত ক্বারী ও শিল্পীরা পবিত্র কোরআন তেলোয়াত, হামদ,নাতে রাসূল (সা.), আওলিয়া সঙ্গীত ও রবিউল আইয়াল সঙ্গীত পরিবেশ করা হয়।

ছাত্র হিযবুল্লাহ’র ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা আবুল হাছান মো. ছাইফুল্লাহ এর সভাপতিত্বে ও চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাও. মো. মমিনুল ইসলাম’র সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান জিএস তসলিম আহমেদ, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা একেএম ড. মাহবুবুর রহমান, উপাধ্যক্ষ মুফতি এইচএম আনোয়ার মোল্লাহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে দেশের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া মুনাজাত পরিচালনা করেন বাংলাদেশ ছাত্র হিজবুল্লাহ’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মো. সাইফুদ্দিন খন্দকার।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম