ফরিদগঞ্জের রূপসা বাজার ব্যবাসায়ীদের নয়া কমিটি

সভাপতি আজিম হোসেন, সাধারণ সম্পাদক এস এম সোহেল রানা

ফরিদগঞ্জ (চাঁদপুর): ফরিদগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী রূপসা বাজারের নতুন ব্যবসায়ী কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ১৫ নং রূপসা উত্তর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান এস এম কাউছার-উল- আলম কামরুল নতুন এই কমিটির ঘোষনা দেন।

আজিম হোসেনকে সভাপতি ও এস এম সোহেল রানাকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটিতে আগামী ৬ মাসের জন্য শর্তাধীনে দায়িত্ব প্রদান করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহসভাপতি আকবর হোসেন ফারুক খান, সহসভাপতি মাহবুবুর রহমান গাজী, সেলিম ( সুমন পাটোয়ারী), সহ সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন মুন্সি, কোষাধ্যক্ষ শ্রীবাস দেবনাথ, দপ্তর সম্পাদক সরোয়ার গাজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল বাসার টিটু পাটোয়ারী, সম্মানিত সদস্য শরীফুল আলম, ফরহাদ হোসেন শিপন, আনিসুর রহমান,সদস্য আজাদ মিয়া,তারিকুল ইসলাম।এসময় বাজারের ইজাড়াদার ও ইউপি সদস্য শফিকুর রহমানসহ বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

কমিটি ঘোষনা পূর্ব মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে ইউপি চেয়ারম্যান এস এম কাউছার-উল- আলম কামরুল বলেন, উপজেলার অন্যতম বৃহৎ বাজার ও ব্যবসায়িক এলাকা রূপসা বাজার। তাই বাজারের সার্বিক অবস্থার উন্নতি, যানজট নিরসন, পরিস্কার পরিচ্ছন্নতা রাখা, সড়ক বাতির ব্যবস্থা করাসহ ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ করা প্রয়োজন। আমি চেয়ারম্যন হিসেবে নির্বাচিত হওয়ার পুর্বে রূপসা বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছি। তাই আমি জানি সঠিক নেতৃত্ব পেলে এবং দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারলে উপজেলার বৃহ ব্যবসায়িক এলাকা রূপসা বাজার তার হারানো গৌরব ফিরে পাবে। আমরা চাই নতুন কমিটি তারা সকলকে সাথে নিয়ে যেসব শর্তাবলি দেয়া হয়েছে, সেগুলো যথাযথ ভাবে সম্পন্ন করার মাধ্যমে ব্যবসায়ীদের ব্যবসা করার পরিবেশ আরো উন্নতি করবে।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম