ফরিদগঞ্জকে আধুনিক সুবিধা সম্বলিত ও ক্ষুধা-দারিদ্রমুক্ত মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো

------ সিআইপি জালাল আহমেদ 

ফরিদগঞ্জে ট্রাক প্রতীকের বিজয়ী করার লক্ষে পথসভায় বক্তব্য রাখেছেন সিআইপি জালাল আহমেদ।
ফরিদগঞ্জ (চাঁদপুর): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  চাঁদপুর- ৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনে  ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সিআইপি জালাল আহমেদ পথসভা ও গণসংযোগ করছেন। 
রবিবার (৩১ ডিসেম্বর) বিকেলে তিনি এ পথসভা ও গণসংযোগ করেন।
এদিন তিনি উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের মানিকরাজ, দেইচর, পাটওয়ারী বাজার, বালিথুবা বাজার ওয়াপদা অফিস, সরখাল, মূলপাড়া ও একতা বাজার এবং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা, সাহার বাজার, কামতা বাজারসহ কয়েকটি স্থানে এ পথসভা ও  গণসংযোগ করেন।
এ সময় সিআইপি জালাল আহমেদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে জনগণের নিকট তিনি আগামী দিনে একটি উন্নত সমৃদ্ধ  ফরিদগঞ্জ  বিনির্মাণে অঙ্গীকারের কথা তুলে ধরেন।
তিনি আরো বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক মুক্ত ফরিদগঞ্জ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। ফরিদগঞ্জকে আধুনিক সুবিধা ও ক্ষুধা-দারিদ্রমুক্ত দেশের অন্যতম মডেল সংসদীয় এলাকা হিসাবে গড়ে তুলবেন বলে ঘোষণা দেন। এ সময় তিনি আগামী ৭ জানুয়ারী দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে ট্রাক প্রতীকের ভোট প্রার্থনা করেন।
এ সময় বালিথুবা পূর্ব ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আব্দুল আজিজ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটওয়ারী, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, ইউনিয়ন নির্বাচন পরিচালনা পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক নজরুল ইসলাম বাচ্চু মেম্বার, শোশাইরচর কেন্দ্র কমিটির আহবায়ক মিজানুর রহমান, যুগ্ম আহবায়ক আব্দুল আজিজ, মো. মানিক, টিটু তালুকদার, হোসেন খলিফা, সুবিদপুর পশ্চিম ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সৈকত মোল্লা ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম