ফটো জার্নালিস্টের কার্যনির্বাহী পরিষদে যুক্ত হলেন তিনজন

চাঁদপুর: ঐতিহ্যবাহী সংগঠন ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ চাঁদপুর জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের শূন্য পদে তিন জনকে যুক্ত করা হয়েছে।

সোমবার (২১ মার্চ) বিকেলে শহরের মুক্তিযোদ্ধা সড়কের কর্ণার প্লাজার চতুর্থ তলায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে তাদেরকে বরণ করে নেন সংগঠনের সভাপতি এম এ লতিফ ও সাধারণ সম্পাদক কে এম মাসুদসহ কার্যনির্বাহী পরিষদের নেতারা।

তিন সদস্য হলেন- সাংগঠনিক সম্পাদক পদে এস এস সোহেল, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক পদে মুহাম্মদ আলমগীর হোসেন পাটওয়ারী ও প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাইদ হোসেন অপু চৌধুরী।

এই বিষয়ে সভাপতি এম এ লতিফ বলেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন গঠনতন্ত্র মোতাবেক ৩টি পদ শূন্য ছিলো। সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সভায় সকলের প্রত্যক্ষ ভোটে এস এম সোহেলকে সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ আলমগীর হোসেন পাটওয়ারীকে ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক এবং সাইদ হোসেন অপু চৌধুরী কে প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোনীত করা হয়। সেই আলোকে নতুনদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হলো। আগামীতে আপনারা সংগঠনকে এগিয়ে নিতে সহায়ক ভূমিকা রাখবেন বলে আমি আশাবাদি।

সাধারণ সম্পাদক কে এম মাসুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি শাওন পাটওয়ারী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, যুগ্ম-সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ও কোষাধ্যক্ষ মাও. আব্দুর রহমান গাজী।

এছাড়াও অনুভূতি প্রকাশ করে নব নিযুক্ত কার্যকরি পরিষদের তিন সদস্য বক্তব্য রাখেন। সবশেষে সংগঠনের পক্ষ থেকে ৩ সদস্যকে ফুল দিয়ে বরণ করে মিষ্টি মুখ করানো হয়।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম