প্রাইভেটকার ধাওয়া করে ৫০ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে পুলিশ চেকপোস্ট থেকে ধাওয়া করে আটক প্রাইভেটকার থেকে ৫০ কেজি গাঁজা জব্দ ও শুভ (২৬) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২ জানুয়ারি) সকালে উপজেলার কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের কালিয়াপাড়া বাজার এলাকা থেকে এ মাদক জব্দ করা হয়।

শাহরাস্তি থানা পুলিশ জানায়, সোমবার সকাল ৭টার দিকে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বানিয়াচোঁ এলাকায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোঃ জুলফিকার আলী, নাজমুল হোসেন ও সঙ্গীয় ফোর্স চেকপোস্ট বসায়। ওই সময় একটি সাদা রঙের প্রাইভেটকারকে (ঢাকা মেট্টো-খ ১১-৭১০৬) চ্যালেঞ্জ করলে কারটি না থামিয়ে পশ্চিম দিকে দ্রুতবেগে চলে যায়। পুলিশ পিছন থেকে ধাওয়া করে পৌরসভার কালিয়াপাড়া বাজার এলাকায় গাড়িটিকে থামাতে সক্ষম হয়। এ সময় গাড়িতে রক্ষিত ৫০ টি প্যাকেটে থাকা ৫০ কেজি গাঁজাসহ পিরোজপুরের কাউখালী উপজেলার বাসুরী মোল্লা বাড়ির আলমগীর হোসেনের ছেলে শুভকে (২৬) গ্রেফতার করে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ধাওয়াকালে গাড়ি থেকে ১ জন পালিয়ে যায়। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হোসেন বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করেছেন। গ্রেফতার শুভর বিরুদ্ধে পূর্বের একাধিক মামলা রয়েছে। তাকে চাঁদপুর আদালতে পাঠানো হবে।

ফম/এমএমএ/ফয়েজ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম