প্রধানমন্ত্রী শেখ হাসিনাই গরীব দুঃখী মানুষের কষ্ট বুঝেন : উপজেলা চেয়ারম্যান এমএ কুদ্দুস

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

৮ জানুয়ারী বিকালে উপজেলার সুজাতপুরস্থ দলীয় কার্যালয়ে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বিশ্ব মানবতার মা। তা বার বার প্রমাণ পাচ্ছে দেশের জনগণ। এই দেশ যখন কনকনে শীতে কাপঁছে ঠিক তখনই তিনি শীতার্তদের জন্য কম্বল পাঠিয়ে দিয়েছেন। তার কম্বল ব্যবহার করে গরীব ও অসহায় মানুষ শীত নিবারণ করছে। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই গরীব দুঃখী মানুষের কষ্ট বুঝেন। এমএ কুদ্দুস আরও বলেন, বর্তমান দেশে যে উন্নয়ন হচ্ছে, তা অকল্পনীয়। বিশ্বের মাঝে অনেক দেশ আছে যারা বাংলাদেশের মত এগুতো পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই দেশে মেঘা প্রকল্পগুলো আজ বাস্তবায়ন হচ্ছে। দেশের মানুষ উন্নয়নের সুফল ভোগ করতে পারছে। তাই আগামী নির্বাচনে দেশের জনগণ তাদের ভোটে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে।

কম্বল বিতরণী অনুষ্ঠানে সুজাতপুর ইউনিট আওয়ামী লীগের সভাপতি মাইন উদ্দিন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, সুজাতপুর বাজার বণিক সমিতির সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা যুবলীগ নেতা হাসানুল ইসলাম শিকন, সাবেক ইউপি সদস্য মনির হোসেন, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম প্রমুখ।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম