প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবতার মা, বার বার প্রমাণিত

---- আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে চিকিৎসার পাওয়া অসহায় মানুষের মাঝে চেক বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১১ আগষ্ট) সকালে উপজেলার নাউরী গ্রামে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল তার নিজ বাড়িতে এই চেক বিতরণ করেন।
৭ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে চিকিৎসার জন্য এমপি নুরুল আমিন রুহুল এর সুপারিশে ৩ লাখ টাকার চেক উপহার পাঠান প্রধানমন্ত্রী। এই চেক হাতে পেয়ে অসহায় মানুষরা আনন্দ প্রকাশ করেন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।
এসময় এমপি নুরুল আমিন রুহুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবতার মা। এটা তিনি বার বার প্রমাণ করেন। তিনি জনমানুষের পাশাপাশি নেতাকর্মীদেরও সেবা করে যাচ্ছেন। যা বিশ্বের মধ্যে একজন প্রধানমন্ত্রীর এই কার্যক্রম বিরল। সারাদেশে তিনি অসুস্থ অসহায় মানুষের মাঝে তিনি চিকিৎসা সহায়তা দিয়েছেন। এতে করে প্রধানমন্ত্রী মানুষের অন্তরের অন্তরস্থলে জায়গা করে নিয়েছেন। আজ মতলব উত্তরের চেক প্রাপ্তদের মাঝে চেক বিতরণ করা করলাম। আমি নিজেও বেশ আনন্দিত সুপারিশ করে দুস্থ মানুষের জন্য প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা এনে দিতে পেরে। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।
চেক বিতরণ অনুষ্ঠানে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামল, যুবলীগ নেতা রাজা মিয়া, স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম