প্রতিটি মন্দিরেই ২৪ ঘন্টা নিরাপত্তার ব্যবস্থা থাকবে : ওসি মহিউদ্দিন

মতলব উত্তরে শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে প্রস্তুতিমূলক সভায়

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বলেছেন, পূজা শুরুর পূর্ব থেকে শেষ পর্যন্ত প্রতিটি মন্দিরেই ২৪ ঘন্টা নিরাপত্তার ব্যবস্থা থাকবে। কোনো অশুভ চক্র পূজা মন্ডপের আশেপাশে থাকতে পারবে না। আপনাদের স্ব স্ব মন্দির কমিটি স্বেচ্ছাসেবক কর্মীর পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্বে থাকবেন। ধর্ম যার যার উৎসব সবার। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে প্রত্যেকেই নিজ নিজ ধর্ম পালন করবেন।

সোমবার (১২ সেপ্টেম্বর) বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ মতলব উত্তর উপজেলা শাখার উদ্যোগে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত বর্ধিত সভায় উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমি এ থানায় মাত্র কয়েকদিন পূর্বে যোগদান করেছি। এই প্রথম আনুষ্ঠানিকভাবে আপনাদের সাথে একত্রে মিলিত হয়ে শুভেচ্ছা বিনিময় করলাম এবং শারদীয় শ্রীশ্রী দুর্গোৎসব সুন্দরভাবে পালনের জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে। আমি উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাই। এই উপজেলায় ৩১টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। প্রত্যেকটি মন্দিরেই আমি নিজে পরিদর্শন করবো।

উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অজিত কুমার বিশ^াসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুলতানাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক খোকন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রাধেশ্যাম সাহা চান্দু, আওয়ামী লীগ নেতা মহিবুল্লাহ খোকন, ইউপি সদস্য জহিরুল ইসলাম, উপজেলা পূজা পরিষদের সহ-সভাপতি গোপাল চন্দ্র দাস, রবীন্দ্র নারায়ণ রায়, সুকুলাল মাস্টার প্রমুখ। পবিত্র গীতা পাঠ করেন গোপাল চন্দ্র দাস।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম