প্রচারণায় এগিয়ে ৫নং ওয়ার্ড সদস্য প্রার্থী সরকার আলাউদ্দিন

মতলব উত্তর (চাঁদপুর): আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন ঘিরে প্রার্থীদের প্রচার প্রচারণার ধূম পড়েছে। পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার জন্য মরিয়া হয়ে পড়েছেন কর্মী সমর্থকরাও।

এরই ধারাবাহিকতায় ৫নং ওয়ার্ড (মতলব উত্তর উপজেলা) সদস্য পদপ্রার্থী সরকার মোঃ আলাউদ্দিন প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যেই লক্ষ্য করা যাচ্ছে মাঠে ঘাটে, হাট বাজারে আনাচে কানাচে প্রচারণায় শীর্ষ অবস্থানে তিনি।

নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ৫নং ওয়ার্ড কেন্দ্র উপজেলা পরিষদে। মতলব উত্তর উপজেলায় এবার ভোটার সংখ্যা ১৮৪ জন বলে জানা গেছে।

নির্বাচন সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন তালা প্রতীকের সদস্য প্রার্থী সরকার মোঃ আলাউদ্দিন। ভোটার এবং সর্বস্তরের মানুষের একটি প্রিয় মুখ তিনি। তাই সকলের পছন্দের একজন প্রার্থী সরকার মোঃ আলাউদ্দিন।

এক সাক্ষাতে সরকার মোঃ আলাউদ্দিন বলেন, আমি তালা প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে প্রচারণা চালিয়ে যাচ্ছি। সর্বমহলেই আমার ব্যাপারে আলোচনা চলছে। আমি আশা করি বিপুল ভোটে নির্বাচিত হবো, ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে মতলব উত্তরের সকল জনপ্রতিনিধি ও জনগণকে নিয়ে উন্নয়ন ও সরকারের কর্মকাণ্ডগুলো বাস্তবায়ন করবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম