পৌরমেয়র জিল্লুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানালো আলোকিত বাংলাদেশ

ঢাকা আহ্ছানিয়া মিশনের বহু প্রতিষ্ঠানের মধ্যে আলোকিত মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান দেশের বহুল প্রচারিত দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকা। এ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী রফিকুল আলম এর পক্ষ থেকে চাঁদপুর জেলায় কর্মরত জেলা ও উপজেলা প্রতিনিধিদের মাধ্যমে চাঁদপুর পৌর মেয়র অ্যাড: মো: জিল্লুর রহমান জুয়েলকে ফুলেল শুভেচছা জানানো হয়। এ সময় পৌর মেয়র আলোকিত বাংলাদেশ পত্রিকার কল্যাানে পাশে থাকবেন বলে জানান।

এ সময় উপস্থিত ছিলেন,চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক এএইচ এম আহসান উল্লাহ, সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জিবন, ইকবাল হোসেন পাটওয়ারী, অধ্যক্ষ জালাল চৌধুরী, শহিদ পাটওয়ারী, শরিফ চৌধুরী, সহ-সভাপতি রহিম বাদশা, সাবেক সাধারণ, মির্জা জাকির, মনির চৌধুরী, ডা. হারুন-অর-রশিদ সাগর, সোহেল রুশদী,শওকতআলী, মোশারফ হোসেন লিটন, আব্দুল আউয়াল রুবেল, আল ইমরান শোভন,রিয়াদ ফেরদৌসসহ সকল পর্যায়ের ২শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

গতকাল সোমবার দুপুরে চাঁদপুর প্রেসকøাবের হল রুমে আলোকিত বাংলাদেশ পত্রিকার সম্পাদক কাজী রফিকুল আলমের নিদের্শে পত্রিকার হেড অব মার্কেটিং মো: জিয়াউল করিমের পরামর্শে চাঁদপুর জেলা প্রতিনিধি মোহাম্মদ শওকতআলী,কচুয়া প্রতিনিধি মোহাম্মদ মহিউদ্দিন,ফরিদগঞ্জ প্রতিনিধি মো: জাকির হোসেন সৈকত, হাজীগঞ্জ প্রতিনিধি কবির আহম্মেদ,মতলব প্রতিনিধি মো: দ্বীন ইসলামসহ সকলে চাঁদপুর পৌর মেয়র অ্যাড: মো: জিল্লুর রহমান জুয়েলকে ফুলেল শুভেচছা জানান।

পত্রিকার কর্তৃপক্ষ থেকে জানান হয়,আলোকিত বাংলাদেশ পত্রিকা চাঁদপুর পৌর মেয়রের নির্বাচন পূর্ব সকল রিপোট ছেপে তাকে উৎসাহিত করেছে এবং পত্রিকার বস্তুনিস্টতার পরিচয় দিয়েছে।

আগামীতে ও চাঁদপুর পৌরসভা তথা চাঁদপুর পৌরবাসীর উন্নয়নের যে সকল কাজ করবেন পৌর মেয়র সে সব কাজের মিডিয়া পাটনার হিসেবে তার পাশে থেকে তাকে সকল প্রকার সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন। পত্রিকার সম্পাদক এক বার্তার মাধ্যমে পৌর মেয়র অ্যাড: মো: জিল্লুর রহমান জুয়েলকে ব্যাক্তিগত ভাবেও শুভেচছা জানানি তার দীর্ঘায়ু কামনা করেন এবং মেয়র অ্যাড: মো: জিল্লুর রহমানকে আলোকিত বাংলাদেশ পত্রিকার কল্যানে পাশে থাকার আহবান জানান।

তিনি বলেন,ঢাকা আহ্ছানিয়া মিশন দেশের গরীর,দু:স্থ ও অসহায় মানুষের কল্যানে পাশে থেকে আর্তমানবতার সেবায় এগিয়ে এসে কাজ করে যাচেছ। যে কাজে সকলে এগিয়ে আসা একান্ত প্রয়োজন বলে তিনি মনে করেন।

ফম/এমএমএ/

ফোকাস মোহনা.কম