পেশাদারিত্বের সাথে আন্তরিকভাবে দায়িত্ব পালনের আহবান: এসপি মিলন মাহমুদ

চাঁদপুর: চাঁদপুরের পুলিশ সুপার (এসপি)’র সাথে থানার অফিসার ইনচার্জগণের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২ জুন) পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ বিপিএম(বার) মহোদয়।

সরকারি কর্মকান্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষ্যে সরকারি কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রবর্তন করা হয়েছে। প্রাতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধি, স্বচ্ছতা ও জবাবদিহিতা জোরদার করা, সুশাসন সংহতকরণ, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণের মাধ্যমে রূপকল্প-২০৪১ এর যথাযথ বাস্তবায়নের লক্ষে চাঁদপুর জেলার সকল থানার অফিসার ইনচার্জ’গণের সহিত পুলিশ সুপার মহোদয়ের ২০২২-২০২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন (এপিএ) চুক্তি পৃথক পৃথকভাবে স্বাক্ষরিত হয়।

এপিএ স্বাক্ষর অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি, জাতীয় শুদ্ধাচার কৌশল ইত্যাদি আধুনিক রাষ্ট্র ব্যবস্থার অন্যতম অনুষঙ্গ এবং এপিএ লক্ষ্যমাত্রা অর্জনে পেশাদারিত্বের সাথে আন্তরিকভাবে দায়িত্ব পালনের জন্য সকল অফিসার ইনচার্জদের প্রতি আহ্বান জানান।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন পিপিএম, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) আবুল কালাম চৌধুরী, চাঁদপুর’সহ জেলা পুলিশ, চাঁদপুরের সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

 

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম