পেশাগত কারণেই পুলিশ-সাংবাদিকের মধ্যে আত্মিক সম্পর্ক : এসপি মিলন মাহমুদ

চাঁদপুর: চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ বলেছেন, সাংবাদিক ও পুলিশের পেশাগত একটি সম্পর্ক রয়েছে। কারণ যে কোন দুর্ঘটনায় এই দুই পেশার লোক ঘটনাস্থলে গিয়ে কাজ করতে হয়। কাজের কারণেই এই দুই পেশার লোকদের মধ্যে আত্মিক সম্পর্ক।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে প্রেসক্লাবের সামনে পৌর উদ্যানে চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরি কমিটির অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পুলিশ ও সাংবাদিক উভয়ের জন্য আগামী একটি বছর খুবই চ্যালেঞ্জিং হবে। এ ক্ষেত্রে সাংবাদিকদেরকে সংবাদ উপস্থাপনের শৈলী ভাল থাকতে হবে। কারণ সামাজিক যোগাযোগ মাধ্যমসহ একটি পক্ষ সব সময় প্রভাকান্ড ছড়াবে। এটাকে আমাদের মোকাবেলা করতে হবে।

তিনি প্রেসক্লাবের নতুন কমিটির সফলতা কামান করে বলেন, আমার কাছে বিভিন্ন কাজে জেলার বিভিন্ন উপজেলার সাংবাদিকরা আসেন। তারা বলেন, তাদের উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে জেলা প্রেসক্লাবের সদস্য নেয়া হলে পরিপূর্ণতা আসবে। এটি আপনাদের প্রতি আমার প্রস্তাব।

প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গণি পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ইউসুফ গাজী, ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী প্রমূখ।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। এছাড়া বিশেষ সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিআইপি জয়নাল আবেদিন মজুমদার।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম