পুলিশের সাথে কাজের মাধ্যমে জনগণের নিবিড় সম্পর্ক তৈরি হয়েছে : এসপি মিলন মাহমুদ

চাঁদপুরে পুলিশ সুপারের সাথে প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময়

চাঁদপুর: চাঁদপুর প্রেস-ক্লাবের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে  পুলিশ সুপার মিলন মাহমুদের সাথে মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) সকাল ১১ টায় পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়।

মত বিনিময় সভায় এসপি মিলন মাহমুদ বলেন, নতুন কমিটির নেতৃবৃন্দের সাফল্য কামনা করি। আমি আশা করি বিগত দিনের ন্যায় আগামী দিনেও নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা  আরোও বেশি কাজ করার সুযোগ পাবে। আমরা যদি সবাই সমাজের অসংগতি নিয়ে কথা বলি তাহলেই সমাজের সকল সংগতি ফিরে আসবে। সকলেরই উচিত স্ব-স্ব পেশার প্রতি দায়িত্বশীলতা বজায় রাখা। আমি আশা করি আপনারা যারা মূল ধারার গনমাধ্যমে আছেন তারা আমাকে সব সময় সহযোগিতা করবেন। আমার দায়িত্ব পালনে যদি কোন ভুল-ত্রুটি থাকে আপনারা আমাকে তা ধরিয়ে দিয়ে সহযোগিতা করবেন।

তিনি আরোও বলেন,  বর্তমানে পুলিশ তার কাজের মাধ্যমে পজেটিবলি এগিয়ে যাচ্ছে। অন্য যে কোন সংস্থার থেকে পুলিশের সাথে কাজের মাধ্যমে জনগণের নিবিড় সম্পর্ক তৈরি হয়েছে। সাধারণ মানুষ যে কোন সেবা পাওয়ার জন্য ৯৯৯ কল করলেই আমরা সেবা পৌছে দিচ্ছি। এবারের পুলিশ সপ্তাহে  প্রধানমন্ত্রীর বক্তব্যেই তার  চিত্র ফুটে উঠেছে।

এছাড়াও করোনা কালিন সময়, রাষ্ট্রের যে কোন গুরুত্বপূর্ণ সময়ে মাঠে কাজ করে পুলিশ বাহিনী আর সাংবাদিক। পুলিশের সাথে এই কারণেই সাংবাদিকের সম্পর্ক খুব গভীর।তাই আমি আশা করবো এই জেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপদ রাখতে আগামী দিনে  আমরা সকলে মিলে একযোগে কাজ করবো।

অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার মিলন মাহমুদ নব-গঠিত চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেয়।

মত-বিনিময় সভায় পুলিশ সুপার মিলন মাহমুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি এ এইচ এম আহসান উল্ল্যাহ, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, শাহাদাৎ হোসেন শান্ত, সাধারণ সম্পাদক আল ইমরান শোভন,কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, নির্বাহী সদস্য ফারুক আহমেদ, রিয়াদ ফেরদৌস।

এসময় উপস্থিত ছিলো অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী, সাংগঠনিক সম্পাদক এম এ লতিফ, প্রচার ও দপ্তর সম্পাদক একে কে আজাদ, প্রকাশনা ও লাইব্রেরী সম্পাদক হাসান মাহমুদ ,ক্রীড়া সম্পাদক এম আর ইসলাম বাবু, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আসরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনওয়ার কানন, নির্বাহী সদস্য গিয়াসউদ্দিন মিলন, শহীদ পাটওয়ারী, লক্ষ্মন চন্দ্র সুত্রধর ও মিজানুর রহমান লিটন প্রমুখ।

ফম/এমএমএ/

শেখ আল মামুন | ফোকাস মোহনা.কম