পুরান বাজার হত্যা মামলার আসামী হেলাল ফরাজী আটক

চাঁদপুর: চাঁদপুর শহরের পুরাণবাজার এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পথচারী শামিম হত্যা মামলার এজহারভুক্ত আসামী হেলাল ফরাজী (২৮) কে ১৫ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ অক্টোবর) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের ওয়ারলেস এলাকা থেকে চাঁদপুর সদর মডেল থানার এএসআই মোহাম্মদ শহীদ উল্ল্যাহ ও হেলাল উদ্দিন তাকে আটক করেন।

এএসআই মোহাম্মদ শহীদ উল্ল্যাহ জানান, আটক হেলাল চাঁদপুরের একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ এর নির্দেশনায় ভোররাতে শহরের ওয়ালেস এলাকা থেকে ১৫ বোতল ফেন্সিডিলসহ হেলাল কে আটক করা হয়।

পুলিশ আরও জানায়, মাদক ব্যবসায়ী হেলালকে আটক করার পর সরকার দলীয় ছত্রছাঁয়ায় থাকা একনেতা তাকে ছেড়ে দেওয়ার জন্য হুমকি-ধমকি দেয়। তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের পর বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, চাঁদপুরের শহরের পুরাণবাজার এলাকায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে পথচারী শামিম নিহত হয়। তবে এর মূল কারণ হলো মাদক-কেনা বেচা। গত জুন মাসে পূর্বে হেলালের ছোট ভাই হুমায়ন ফরাজী কে বিপুল পরিমান গাঁজাসহ নৌ থানা পুলিশ আটক করে। হুমায়নও একই হত্যা মামলার এজহারভুক্ত আসামী।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম