পুরান বাজারে বিভিন্ন মসজিদে শিল্পপতি হারুন অর রশিদের এসি প্রদান

চাঁদপুর: চাঁদপুর পুরান বাজারের জাফরাবাদ এলাকার কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি জাফরাবাদ এমদাদিয়া (দাওরায়ে হাদিস) মাদ্রাসার সভাপতি ও সমাজসেবক,বিক্রমপুর রি-রোলিং মিল লিঃ,এসকেএইচ বন্দর রিয়েল এস্টেট লিঃএর চেয়ারম্যান, ঢাকাও বন্দর স্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ ঢাকা এর পরিচালক,আলহাজ্ব শেখ হারুন-অর-রশিদ পুরান বাজারে তার নিজ এলাকাসহ বিভিন্ন মসজিদে বেশ কয়েকটি এসি দিয়েছেন।

শনিবার (২৫ জুন) বাদ জোহর জাফরাবাদ মাদ্রাসায় তিনি নিজেই উপস্থিত থেকে মসজিদ কমিটির নেতৃবৃন্দের নিকট এসকল এসি গুলো তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন জাফরাবাদ এমদাদিয়া (দাওরায়ে হাদিস) মাদ্রাসার অধ্যক্ষ শাইখুল হাদীস আলহাজ্ব হযরত মাওলানা জাফর আহম্মেদ, মাদ্রাসা কমিটির কোষাধ্যক্ষ ও গনিস্কুল মসজিদ কমিটির সাধারন সম্পাদক হাজী নাজমুল আলম পাটোয়ারী,৩নং ওযার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃহাসান,ব্যবসায়ী মোঃমনির হোসেন মানিক গাজী,মানিক জমাদার প্রমুখ।

উল্লেখ্য, এই দানশীল ব্যক্তি সবসময়ই অত্র এলাকার মসজিদ,মাদ্রাসা সহ বিভিন্ন অসহায়দের নিয়মিত দান করে আসছেন, এমনকি করোনা কালোন সময়ে তিনি বেশ কয়েকটি অক্সিজেন সিলিন্ডার সহ সুরক্ষা সামগ্রীর বিতরন করে থাকেন।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম