পুরানবাজারে ওয়ার্ড বিএনপির প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

চাঁদপুর: নিত্য প্রয়োজনীয় দ্রব্য-মূল্যের উর্ধ্বগতি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল নেতা নিহতের প্রতিবাদে পৌর ২ ও ৩ নং ওয়ার্ড বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ আগষ্ট) বিবেলে পুরানবাজার ডিগ্রি কলেজ রোডে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি বলেন, দ্রব্যমূল্যের সীমাহীন উদ্ধগতি,অস্বাভাবিক বৃদ্ধি করা হয়েছে জ্বালানির দাম, যার ফলে সকল ধরনের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যে মানুষের ক্রয় সীমা অতিক্রম করেছে। আমাদের এই আন্দোলন সাধারণ মানুষের পক্ষে, আমাদের দাবি একটাই অতি দ্রুত দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণ করতে হবে। একই সাথে খালেদা জিয়ার মুক্তি এবং নিরপেক্ষ সরকারের অধীনে, আগামী জাতীয় সংসদ নির্বাচনের আয়োজন করতে হবে। আমাদের এই যৌক্তিক দাবিগুলো আদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথে থেকে আন্দোলন করে যাব।

তিনি আরো বলেন, আগামী দিনে দাবি আদায় কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি যথাযথভাবে পালন করার লক্ষ্যে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সমাবেশে ২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফরিদ আহমেদ বেপারীর সভাপতিত্বে ও ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ।

এছাড়াও বক্তব্য রাখেন,পৌর বিএনপির সহ-সভাপতি শহীদুল ইসলাম মক্কু ছৈয়াল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক ইফতেখার উদ্দিন শিশু, পৌর শ্রমিকদলের সভাপতি ফরিদ আহমেদ মোস্তান, পৌর ছাত্রদলের আহ্বায়ক মামুন খান, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রদলের সভাপতি সোহেল হোসেন গাজী।

সমাবেশে উপস্থিত ছিলেন,পৌর বিএনপি নেতা হুমায়ন কবির হুমা, পৌর যুবদলের সদস্য সচিব আবদুর রাজ্জাক হাওলাদার, শাহজালাল শেখ, মিশন বেপারী,৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি সৈয়দ আহমেদসহ বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।‌

ফম/এমএমএ/

শেখ আল মামুন | ফোকাস মোহনা.কম