পুরাণ বাজারে আগুনে ৩ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

চাঁদপুর : চাঁদপুর শহরের পুরাণ বাজার এলাকায় বৈদ্যুতিক সর্টাসার্কিট থেকে অগ্নিকান্ডে ৩ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়েগেছে। এতে ৩ ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবী করছে। তবে এতে কেউ হতাহত হয়নি।
সোমবার ভোরে পুরাণ বাজার পূর্ব শ্রীরামদী এলাকায় এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হলেন- কালু ভুঁইয়া (অটো পার্টসের দোকান), মাইনুল ইসলাম সাগর (বেকারি মালামাল পরিবেশক) ও মজিদ মোল্লার (মোল্লা স্টোর)।

এদের মধ্যে কালু ভুঁইয়ার অটোর পার্টস ও অন্যান্য মালামাল পুড়ে প্রায় ৬লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। সাগরের আড়াই লাখ টাকার মাল পুড়েছে এবং মোল্লা স্টোরের ফ্রিজসহ অন্যান্য মাল পুড়েছে দেড় লাখ টাকা।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানিয়েছে ভোর রাত আনুমানিক ৪টার দিকে কালু ভুঁইয়া নামে ব্যবসায়ীর অটোরিকশার পার্টসের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে ওই দোকানসহ পাশের আরো দু’টি দোকানে আগুন লেগে সব মালামাল পুড়ে যায়। স্থানীয় বাসিন্দা শাহাদাত প্রথমে আগুন দেখে পুরান বাজার ফায়ার স্টেশনের দু’টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করে।

স্থানীয় বাসিন্দরা আরো জানান, আগুনের ঘটনার সময় এই সড়ক দিয়ে যাওয়ার সময় পাশ^বর্তী রঘুনথাপুর বর্ষা গাজী বাড়ীর তাজুল গাজী নামে একব্যাক্তি ভয়ে আতংকিত হয়ে ঘটনাস্থলের একটু পশ্চিম পাশে গিয়ে মৃত্যুবরণ করেন। তিনি ঢাকা যাওয়ার উদ্দেশ্যে লঞ্চঘাটে যাচ্ছিলেন।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম