পুরাণবাজার ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে প্রয়াত নেতাদের স্মরণে দোয়া মাহফিল

চাঁদপুর: চাঁদপুর পৌর ১নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগেজেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা সদস্য মরহুম আলহাজ্ব  ইউনুছ মিয়াজি, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বিল্লাল হোসেন আখন্দ ও সম্প্রতি প্রয়াত পৌর ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মানিত সদস্য মোঃ চান্দু খা’র রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ অক্টোবর) বাদ জুম্মা পুরাণবাজার ঐতিহাসিক জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন পুরাণ্াজার জামে মসজিদের পেশ ইমাম মুফতি ইব্রাহিম খলিল। প্রয়াত নেতাদের জন্য দোয়ার পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

দোয়া অনুষ্ঠানে চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল,  পৌর আওয়াীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক  আমিনুর রহমান বাবুল, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের  সভাপতি মোঃ ইউসুফ মিয়াজী  বাদল উপস্থিত ছিলেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ হামিদ মাষ্টার, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক  ইব্রাহীম দেওয়ান স্বপন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি ফজল প্রধানিয়া, হাজী আঃ মন্নান শেখ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দুলাল কাজী,যুগ্ম সম্পাদক ফজলু মিজি,আইন বিষয়ক সম্পাদক মোঃ আলী হাওলাদার কুট্টি, সদস্য নান্নু মাঝি, আঃ খালেক খান, মোস্তফা মোল্লা, মোঃ আলী বেপারী, মোঃ রুবেল মিজি, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম গাজীসহ দলীয় নেতাকর্মিবৃন্দ এবং মুসল্লীগণ।

দোয়া মাহফিল শেষে উপস্থিত মুসল্লীদের মাঝে তবারুক বিতরণ করা হয়।

উল্লেখ্য,গত শনিবার ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য ও বঙ্গবন্ধুর  আর্দশ্যের একনিষ্ঠ কর্মি স্থানীয় ম্যারকাটিজ রোড নিবাসী মোঃ চান্দু খাঁ হ্নদক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্না— রাজিউন)।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম