পুরাণবাজারে প্রভাতী সার্বজনিন দূর্গা উৎসব কমিটির গঙ্গা আহব্বান ও মঙ্গল শোভাযাত্রা 

চাঁদপুর: চাঁদপুর পুরানবাজার দাসপাড়ায় প্রভাতি সার্বজনিন দূর্গা উৎসব কমিটির আয়োজনে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে গঙ্গা আহব্বান ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১ অক্টোবর) বিকেলে শহরের পুরানবাজার দাসপাড়া বাদামতলী বাড়ি থেকে গঙ্গা আহব্বান ও মঙ্গল শোভাযাত্রা শুরু হয়।
গঙ্গা আহব্বান ও মঙ্গল শোভাযাত্রার উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি বলেন, সকলকে চাঁদপুর পৌরসভার পক্ষ থেকে শারদিয়া দূর্গাপূজার শুভেচ্ছা। অনেক সুন্দর আয়োজন করা হয়েছে। উৎসব, উৎসবের মতো করবেন। কোন ধরনের ভীত হয়ে উৎসব করবেন না। সবসময় পূজা মনাটরিং করা হচ্ছে। নিবিঘ্নে চাঁদপুরে পূজা পালনকল্পে আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।আমরাও আপনাদের পাশে আছি।
প্রভাতী সার্বজনিন দূর্গা উৎসব কমিটির  সভাপতি সত্যরঞ্জন দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেবীন্টন দাস কিরনের পরিচালনায় চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক তমাল কুমার, পৌর কাউন্সিলর আবদুল মালেক শেখ, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন, জেলা জন্মস্টমী পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি গোপাল সাহা, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি নেপাল সাহা, সাধারণ সম্পাদক সুমন সরকার জয়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম