পিএইচএফ পদক গ্রহণ করলেন রোটা. মাহবুবুর রহমান সুমন

চট্টগ্রাম রেডিশন ব্লুতে রোটারী ফাউন্ডেশন সেমিনারে

শনিবার চট্টগ্রাম রেডিশন ব্লু হোটেলে দি রোটারী ফাউন্ডেশন সেমিনারে রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২, বাংলাদেশের গভর্নর রোটা. রুহেলা খান চৌধুরীর কাছ থেকে পিএইচএফ সার্টিফিকেট গ্রহণ করেন চাঁদপুর রোটারী ক্লাবের জয়েন্ট সেক্রেটারী ও দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন।

চাঁদপুর: চাঁদপুর রোটারী ক্লাবের জয়েন্ট সেক্রেটারী ও দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন পিএইচএফ (পল হ্যারিস ফেলো) পদক গ্রহণ করেছেন।

 শনিবার (১২ নভেম্বর) চট্টগ্রাম রেডিশন ব্লু হোটেলে রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ এর দি রোটারী ফাউন্ডেশন সেমিনারে রোটা. সুমন এই পদক গ্রহণ করেন। রোটারী গভর্নর রোটারিয়ান রুহেলা খান চৌধুরীর কাছ থেকে তিনি এই পুরস্কার গ্রহণ করেন।

রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন চলতি ২০২২-২৩ রোটারী বর্ষে রোটারী ফাউন্ডেশনে ১ হাজার ডলার জমা দিয়ে পিএইচএফ+২ বা পিএইচএফ লেভেল-৩ (এমপিএইচএফ) হলেন। এর আগে ২০১৭ সালে রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন রোটারী ফাউন্ডেশনে প্রথমে ১ হাজার ডলার জমা দিয়ে পিএইচএফ এবং ঐ বছরই আরো ১ হাজার ডলার জমা দিয়ে এমপিএইচএফ (পিএইচএফ+১) হয়েছিলেন। ২০২১ সালে তিনি ১শ’ ডলার দিয়ে এমসি পদক লাভ করেন। রোটা. সুমন মোট ঐ ফান্ডে ৩ হাজার ১শ’ ডলার দান করেন।

গ্রেটার চট্টগ্রাম রোটারী ক্লাবের স্বাগতিকতায় দি রোটারী ফাউন্ডেশনের সেমিনারে রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২, বাংলাদেশের গভর্নর রোটা. রুহেলা খান চৌধুরী ও ডিস্ট্রিক্ট সেক্রেটারী জেনারেল রোটা. মোহাম্মদ শাহজাহানসহ সিনিয়র রোটারী নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম