পাইকগাছায় স্বাস্থ্য কমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের সংরক্ষিত কেবিনের উদ্বোধন

পাইকগাছা (খুলনা ) : পাইকগাছার ৫০ শর্য্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত কেবিনের উদ্বোধন করা হয়েছে ।
সাবেক সংসদ সদস্য এ্যাডঃ সোহরাব আলী সানার অনুরোধে মেয়র সেলিম জাহাঙ্গীরের মেঝ ভাই জাপান বাংলাদেশ (বিজেআইটি)কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সিআইপি আকবর জেএম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মুক্তিযোদ্ধা কেবিনেট এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে একটি করে দু’টি এসি প্রদান করেন।
এছাড়া এডিবি’র অর্থায়নে উপজেলা প্রশাসন মুক্তিযোদ্ধা কেবিনেটটি সংস্কার করা সহ হাসপাতালের বিভিন্ন বিভাগে ১০টি ফ্যান প্রদান করেন। বুধবার দুপুরে আধুনিকায়ন করা মুক্তিযোদ্ধা কেবিনেটটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সাবেক সংসদ সদস্য,খুলনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ সোহরাব আলী সানা,উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, মেয়র সেলিম জাহাঙ্গীর,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু,ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার, উপজেলা সমাজসেবা অফিসার সরদার আলী আহসান,মুক্তিযোদ্ধা রণজিৎ সরকার,আমিনুল ইসলাম, কাজী তোকার্রম হোসেন টুকু,আব্দুল গফুর,আব্দুল মাজেদ,জামিরুল ইসলাম প্রমুখ।
ফম/এমএমএ/

শেখ খায়রুল ইসলাম | ফোকাস মোহনা.কম