পরিকল্পনা প্রতিমন্ত্রীর বাড়িতে নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

মতলব উত্তর (চাঁদপুর): পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. শামসুল আলম তার নিজ বাড়িতে মতলব উত্তর উপজেলার নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। সোমবার দুপুরে পশ্চিম ইসলামাবাদ গ্রামে তার নিজ বাড়িতে দিনব্যাপী শুভেচ্ছা বিনিময় করা হয়। দুপুরে মধ্যাহ্ন ভোজে অংশ গ্রহণ করেন সবাই।

পরিকল্পনা প্রতিমন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন, চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান, চাঁদপুর পুলিশ সুপার মিলন মাহমুদ, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, ওসি মুহাম্মদ শাহজাহান কামাল, সহকারী কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্লাহ, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন, দক্ষিণ উপজেলা চেয়ারম্যান বিএইচ কবির আহমেদ, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দ, ছেঙ্গারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম, জেলা যুবলীগের সাবেক সদস্য মহিবুল্লাহ খোকন, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামান সহ উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সরকার মুকুল, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান, উপজেলা যুবলীগের সদস্য আশরাফুল আলম মিলন, দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল লস্কর, ইসলামাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জালাল উদ্দিন ভুইয়া, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এসএম রাসেল বাবু, ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস প্রধান প্রমুখ উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম