পদ্মাসেতু উদ্বোধন: চাঁদপুরে আয়োজিত অনুষ্ঠানের প্রস্তুতি পরিদর্শনে ডিসি

চাঁদপুর : আগামী ২৫ জুন বাঙালি জাতির স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করা হবে। এ উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে সারাদেশের ন্যায় চাঁদপুরেও বর্নিল আয়োজন করা হচ্ছে। সেই আয়োজনের বিভিন্ন প্রস্তুতি কাজের অগ্রগতির সম্পর্কে পরিদর্শন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান।
মঙ্গলবার (২৩ জুন) বিকালে প্রথমেই চাঁদপুর স্টেডিয়ামে  আসেন। সেখানে উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি দেখার স্থান নির্ধারণ করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি দেখার জন্যে বিশাল এক মঞ্চ করা হয়েছে। এছাড়াও সেই মঞ্চে উদ্বোধনী অনুষ্ঠান শেষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে পূর্বেই প্রস্তুতিমূলক সভায় জানিয়ে দেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান।
চাঁদপুর স্টেডিয়াম কাজের অগ্রগতি পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল,  জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েলসহ আরো অনেকে।
এসময় জেলা প্রশাসক অন্যান্য নেতৃবৃন্দ কাজের অগ্রগতি সম্পর্কে আলোকপাত করেন।
পরে একই দিনে সন্ধ্যায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে পদ্মা সেতু উদ্বোধনী দিনে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানের মহড়াও পরিদর্শন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কামরুল হাসান। এসময় তিনি বেশ কিছুক্ষণ সাংস্কৃতিক অনুষ্ঠানের মহড়া দেখেন এবং বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামর্শ দেন।
ফম/এমএমএ/এস.পলাশ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম