নৌকার মনোনয়ন পেয়েছেন মিন্টু ও শিমুল

চাঁদপুর: আগামী ২৮ নভেম্বর চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ও হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়ন পরিষদ নির্বাচন।

নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা মার্কার প্রার্থী হিসেবে পাইকপাড়া ইউনিয়নে দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী এবং চরভৈরবী ইউনিয়নে মনোনয়ন পেয়ছেন উপজেলা যুবলীগের আহবায়ক মো. ইউসুফ জুবায়ের শিমুল চোকদার।

শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার বিষয়ক মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত শেষ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত পত্রে তাদের এ মনোনয়ন চূড়ান্ত হয়।

এই প্রসঙ্গে মিন্টু পাটওয়ারী বলেন, জাতির পিতার আদর্শকে বুকে লালন করে ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। দল আমাকে যথাযোগ্য মূল্যায়ন করায় আমি জননেত্রী শেখ হাসিনাসহ নীতি নির্ধরনী এবং চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপিসহ সকলের প্রতি কৃতজ্ঞ। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এদিকে ইউসুফ জুবায়ের শিমুল চোকদারকে নৌকার প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দেয়ায় চরভৈরবী ইউনিয়ন সর্বস্তরের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সাথে ইউসুফ জুবায়ের শিমুল চোকদারও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনিও সকলের সহযোগিতা, দোয়া ও সমর্থন কামানা করেন।

আগামী ২৮ নভেম্বর সোমবার উল্লেখিত দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম