নাগরিক সুবিধা নিশ্চিতে সকলকে এক হয়ে কাজ করতে হবে : মেয়র জিল্লুর রহমান

চাঁদপুর:  চাঁদপুর শহ‌রের প্রাণ‌কেন্দ্র জোড়পুকুর পাড় এলাকায় মাত্র ২৪ মা‌সের ম‌ধ্যে নি‌র্মিত টিউ‌লিপ গা‌র্ডেন` এর ফ্লাট মা‌লি‌কদের কা‌ছে চা‌বি হস্তান্তর করা হয়েছে।

ইং‌রেজী বছ‌রের প্রথম‌দিন গতকাল রোববার বি‌কে‌লে ‌ফিতা ও কেককে‌টে টিউ‌লিপ গা‌র্ডেনের গ্রেন্ড ও‌পে‌নিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান।

তিনি বক্ত‌ব্যে ব‌লেন, মাত্র দুই বছ‌রের ম‌ধ্যে পু‌রো স্থাপনার কাজ শেষ ক‌রে ফ্লাট মা‌লিক‌দের হা‌তে চা‌বি তু‌লে দেয়া হ‌য়ে‌ছে। এ এক দৃষ্টান্ত, এ‌তে ক‌রে এ ব‌্যবসার সাথে জ‌ড়িত‌দের প্রতি মানু‌ষের আস্থা ও বিশ্বাস বাড়‌বে, বিশেষ ক‌রে আর‌কে বিল্ডার্স এর প্রতি। এ শিল্প‌কে আরও সমৃদ্ধ কর‌তে চাঁদপুর পৌরসভার যা যা করনীয় তা করার প্রতিশ্রু‌তি দিচ্ছি, ত‌বে বি‌ল্ডিং নির্মা‌ণের সময় পৌরসভার নির্ধা‌রিত যে বি‌ল্ডিং কোড আ‌ছে তা অবশ‌্যই মানতে হ‌বে। আমি হলফ ক‌রে বল‌তে পা‌রি অতী‌তে যে বি‌ল্ডিংগু‌লো করা হ‌য়ে‌ছে তা কোন প্রকার বি‌ল্ডিং কোড মে‌নে করা হয়‌নি। তাই বর্তমা‌নে পৌরসভার রাস্তাগু‌লো প্রসস্ত কর‌তে বেগ পে‌তে হ‌চ্ছে। সকল নাগরিকের সুবিধা নিশ্চিতে কাজ করছে চাঁদপুর পৌরসভা। চাঁদপুরের উন্নয়ন ও নাগরিক সুবিধা নিশ্চিতে সকলকে এক হয়ে কাজ করতে হবে।

গ্রেন্ড ও‌পে‌নিং অনুষ্ঠা‌নে চাঁদপুর পৌরসভার প‌্যানেল মেয়র ‌হেলাল হোসাইন, জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সাধারণ সম্পাদক ফের‌দৌস মোর্শেদ জু‌য়েল, পৌরসভার কাউ‌ন্সিলর সোহেল রানা, সাবেক কাউ‌ন্সিলর ক‌বির খান, জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সহ-সভাপতি ফারুক হোসেন ভূইয়া, আর‌কে বিল্ডার্স এর সত্ত্ব‌ধিকারী রাসেল বেপারী, ক‌বির হোসেন, জিতু বেপারী, মা‌নিক বেপারীসহ ১৩‌টি ফ্লাটের ম‌লিকগণ উপ‌স্থিত ছিলেন।
অনুষ্ঠান পরিচালনায় ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক রনজিৎ সাহা মুন্না।

উ‌ল্লেখ‌্য, ৭ তলা বি‌শিষ্ট টিউ‌লিপ গার্ডেন` এর কাজ শুরু হয় ২০২০ সা‌লে ৩১ ডি‌সেম্বর। দ্রুততম সম‌য়ে ভবন‌টি পূর্ণতা লাভ ক‌রে ২০২২২ সা‌লের ৩১ ডি‌সেম্বর। এরসাথে সা‌থে আর‌কে বিল্ডার্স পুরবী মার্কেটের বিপরীত পাশে আর‌জেড না‌জিরা ক‌মপ্লেক্স ভব‌নের নির্মাণ কাজ দ্রুতগ‌তিতে এ‌গিয়ে চলছে। নি‌দির্ষ্ট সময়ের মধ্যে সাত তলা বি‌শিষ্ট ভবন‌টির ১০টি ফ্লাট ও মার্কেট বু‌ঝিয়ে দেওয়া হবে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম