নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

চাঁদপুর: নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ অক্টোবর) বিকেলে আক্কাস আলী রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জামতলা যুব সমাজের আয়োজনে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন শিহাব স্পোর্টিং ক্লাব বনাম সেলিম স্পোর্টিং ক্লাব। ট্রাইবেকারে সেলিম স্পোর্টিং ক্লাবকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় শিহাব স্পোটিং ক্লাব।

পরে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি বলেন, মাদক, ইভটিজিং, জঙ্গিবাদসহ সামাজিক ব্যাধিগুলো দূর করতে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা শরীর ও মন কে ভাল রাখে। আর এই বিদ্যালয়ের মাঠটি পৌরসভার পক্ষ থেকে সংস্কার করে দেওয়া হবে।

পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ আলম মিল্টন ও কাউন্সিলর ফরিদা ইলিয়াস।

৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জি এম কামরুল হাসানের পরিচালনায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হেলাল হোসাইন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর মাছ ঘাট এর বিশিষ্ট ব্যবসায়ী মেজবাহ মাল, ১০ নং চৌধুরীর ঘাট এর বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী শিকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আলোচনাসভা শেষে খেলোয়াড়দের মাঝে চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জি এম ইকবাল, মোহাম্মদ মোখলেছ পাটওয়ারী, মোঃ শাকিল খান, মোঃ মিঠু, শিহাব।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম