‘দৈনিক চাঁদপুর সময়’-এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী বৃহস্পতিবার

চাঁদপুর: ১৭ নভেম্বর বৃহস্পতিবার চাঁদপুরের অন্যতম জনপ্রিয় দৈনিক পত্রিকা ‘দৈনিক চাঁদপুর সময়’ -এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী । ২০১৩ সালের ১৭ নভেম্বর পত্রিকাটির অনুমোদন লাভ করে প্রকাশনায় আসে। এর পর থেকে পত্রিকাটি অনেক চড়াই উৎরাই পেড়িয়ে আজ প্রকাশনার ৯ বছর পূর্ণ করলো।

২০২১ সালের ০১ জুন থেকে পত্রিকাটির মালিকানা পরিবর্তন হয়ে চাঁদপুরের অন্যতম জনপ্রিয় ‘টাইমস কমিউনিকেশন’ -এর স্বত্ত্বাধিকারী কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল এর মালিকানায় যুক্ত হয়। প্রকাশনার ধারাবাহিকতা ঠিক রেখে এর পর থেকে পত্রিকাটি নিরবচ্ছিন্নভাবে নিয়মিত প্রকাশিত হয়ে ইতোমধ্যে চাঁদপুরের পত্রিকা জগতে একটি শক্ত অবস্থান তৈরী করতে সক্ষম হয়েছে।

আজ অত্যন্ত সংক্ষিপ্ত পরিসরে পত্রিকাটির ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে। প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচীর মধ্যে আজ প্রথমে থাকছে কেক কেটে কর্মসূচীর উদ্বোধন। উদ্বোধন করবেন আমন্ত্রিত অতিধিবৃন্দ। এর পর বিকেলে সংক্ষিপ্ত আলোচনা সভা এবং বাদ আছর মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে কর্মসূচীর সমাপ্তি ঘোষণা করবেন পত্রিকার স্বত্ত্বাধিকারী ও ভারপ্রাপ্ত সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল। অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন পত্রিকার প্রধান সম্পাদক এম ফরিদুল ইসলাম উকিল।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম