দৈনিক চাঁদপুর সংবাদ’র ৩০তম জন্মদিনে দোয়া ও মিলাদ

চাঁদপুর:  জেলার শীর্ষস্থানীয় গণমাধ্যম দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার ৩০তম জন্মদিনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জানুয়ারি)  বাদ আছর নাজির পাড়াস্থ চাঁদপুর সরকারি কলেজ মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়।

দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান এর সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত।

তিনি তার বক্তব্যে বলেন, পাঠক ও সুধী সমাজের প্রত্যাশা পূরন করায় পত্রিকাটি সমাদৃত হয়েছে। পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান তিনি পুরান বাজার কলেজে শিক্ষকতা করতেন, পাশাপাশি গণমাধ্যম সৃজনশীল ও সেবামূলক পেশা সেই ব্রত নিয়েই পত্রিকাটি বের করেছেন। এর কারণে তিনি অসুস্থও হয়েছেন। সারাদিন কলেজের শিক্ষকতা শেষ করে রাত ২টা পর্যন্ত জাতির ও সমাজের সেবা করার জন্য পত্রিকাটি প্রতিনিয়ত বের করেন। আপনারা সকলে ওনার জন্য দোয়া করবেন যাতে তিনি সুস্থ্য থেকে এই পত্রিকাটি সঠিকভাবে পরিচালনা করতে পারেন।

সম্পাদক ও প্রকাশক আবদুর রহমান তার বক্তব্যে বলেন, অনেক চড়াই-উতরাই বাধা-বিপত্তি পেরিয়ে দৈনিক চাঁদপুর সংবাদ তার প্রকাশনার বন্ধুর পথচলার ৩০ বছরে পা রাখলো। গত ২৯ বছর দৈনিক চাঁদপুর সংবাদকে চাঁদপুরবাসী গ্রহণ করেছে পরম মমতায় আর ভালবাসায়। এজন্য তিনি চাঁদপুরবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন, চাঁদপুর সরকারি কলেজ মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা নিজামুল হক।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক ও শিক্ষক নেতা মোহম্মদ মিজানুর রহমানসহ পত্রিকার প্রধান কার্যালয়ের বিভিন্ন পর্যায়ে কর্মরত সাংবাদিকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লিগণ।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম