দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

চাঁদপুর: চাঁদপুর জেলা শহর থেকে নিয়মিত প্রকাশিত ও বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ১৬বছর পূর্তি ও ১৭তম বর্ষে পর্দাপণ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৪ডিসেম্বর) সকাল ১১টায় দৈনিক চাঁদপুর খবর পত্রিকা কার্যালয়ে পত্রিকার বার্তা সম্পাদক মাওলানা আহম্মদ উল্ল্যাহ’র সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকাটি আগামী ২৩ডিসেম্বর ১৬তম বর্ষ উদযাপন ও ১৭তম বর্ষে পর্দাপণ করবে। এজন্য পত্রিকার পাঠক ও বিজ্ঞাপনদাতাদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই। পাঠক আমাদের মূল শক্তি। এ উপলক্ষে আমরা ঘরোয়া আয়োজনে প্রতিনিধি সম্মেলন, কেক কাটা ও পত্রিকার সাংবাদিকদের নবায়নকৃত আইডিকার্ড বিতরণ , মিলাদ ও দোয়া করা হবে। পত্রিকার মূল চালিকা শক্তি সংবাদ ও বিজ্ঞাপন। আপনারা বিজ্ঞাপন দিবেন। গুরুত্বপূর্ন নিউজগুলো আপনারা দ্রুত পাঠাতে হবে। সংবাদে বানানের প্রতি খেয়াল রাখতে হবে। সাংবাদের সাথে ক্যাপসান দিতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পত্রিকার যুগ্ম সম্পাদক মো: শওকত করিম, পত্রিকার চীফ রির্পোটার মো: সাঈদ হোসেন অপু চৌধুরী, বিশেষ প্রতিনিধি মো: ইব্রাহীম খান।

এসময় উপস্থিত ছিলেন, পত্রিকার সিনিয়র স্টাফ রির্পোটার মো: রানা সরকার, ম্যানেজার মানিক চন্দ্র রায়সহ প্রতিনিধিবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

এসময় পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র চাচা মরহুম আবুল হাশেম রুশদী এবং পত্রিকার মফস্বল সম্পাদক এম এম কামালের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।

ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম