দেশের মানুষ কেউ ভালো নেই: হাবিবুন নবী খান সোহেল

ছবি: সংগ্রহীত।

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ নভেম্বর) বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঢাকা দক্ষিনের সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল।

এসময় তিনি বলেন, শেখ ফরিদ আহমেদ মানিক চাঁদপুরে শক্তিশালী একটি বিএনপি গঠন করেছেন। এখন আর আমি কাউকে জিজ্ঞাসা করি না আপনারা কেমন আছেন। আমি জানি আপনারা ভালো নাই। দেশের মানুষ কেউ ভালো নাই। কৃষক, শ্রমিক, ছাত্র, শিক্ষক, জনতা কেউ আজ ভালো নেই। আবরারকে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুয়েট যেখানে মেধাবী ছাত্র ছাত্রীরা পড়ে। সেখানে মেধাবীদের হত্যা করা হয়েছে।

তিনি আরো বলেন, ফেনী নদীর পানি ভারতে কে দিয়ে শেখ হাসিনা বলছেন ভারত খাবার পানি চেয়েছে, না দিয়ে কি পারি। আজ দেশের মানুষ পেয়াজ পাচ্ছেনা। তারা তো পেয়াজ দিলো না। এরা না আমাদের বন্ধু। ওনি বলছেন পেয়াজ ওনি খাননা। গোপালগঞ্জের নারীদের অনেক মূল্য ওনারা নাকি পেয়াজ ছাড়া রান্না করেন।

সদর উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান সফিকুজ্জামানের সভাপতিত্বে ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি এবং সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এড.শামসুল ইসলাম মন্টু পরিচালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সদস্য এস এম কামাল উদ্দিন চৌধুরী, জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক সেলিম উল্ল্যাহ সেলিম, কেন্দ্রীয় বিএনপির সদস্য ইয়াছিন আলী প্রমুখ।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম