দেশকে এগিয়ে নিয়ে যাবে আওয়ামী লীগ সরকার : এমএ কুদ্দুস

সুলতানাবাদ, দুর্গাপুর ও ফতেপুর পুর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়ন, দুর্গাপুর ইউনিয়ন ও ফতেপুর পুর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নবায়ন এবং সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার টরকী বাজার মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও সদস্য নবায়ন এবং সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, ক্রীড়া সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল বাশার খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহŸায়ক সগীর আহমেদ, মহিলা আওয়ামী লীগ নেত্রী লাভলী আক্তার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম প্রমুখ।

এদিকে রোববার সন্ধ্যায় নিশ্চিন্তপুর বাজারস্থ দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন প্রধানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন মাস্টারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুজ্জামান সরকার দুলাল, সাংগঠনিক সম্পাদক ইত্তেফাক আহমেদ, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মজনু মিয়া, তারেক চৌধুরী, রুহুল আমিন সরকার, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান বাবুল প্রমুখ।

একই দিন বিকালে ফতেপুর পুর্ব ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নবায়ন এবং সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল হোসেন হোসেন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ স্বাধীনতার দল, বাংলাদেশ আওয়ামী লীগ গরীব দুঃখী মানুষের দল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সুচারু নেতৃত্বের মধ্য দিয়ে এগিযে যাচ্ছেন। আগামী দিনে আওয়ামী লীগ আরো সুসংগঠিত ও শক্তিশালী করে তোলতে তৃণমূল পর্যায়ে সদস্য সংগ্রহের কাজ চলছে। আগামীতে আরও গতিশীল হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে আওয়ামী লীগ সরকার। তাই আসুন বিএনপি জামায়াতের নৈরাজ্যকে প্রতিহত করে আওয়ামী লীগের পতাকাতলে উন্নত ডিজিটাল দেশ গড়ি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম