দুর্নীতিমুক্ত ইউনিয়ন গড়তে হাতপাখার প্রার্থীই সেরা : শেখ মোঃ জয়নাল আবদিন

ছবি: সংগ্রহীত।
মতলব (চাঁদপুর): রবিবার (২১ নভেম্বর) বিকেলে আসন্ন মতলব দক্ষিণের ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আনিছুর রহমান বকাউল এর হাতপাখা প্রতীকের ব্যাপক শোডাউন ও পথসভায় জেলা সভাপতি শেখ মোঃ জয়নাল আবদিন বলেন, সরকার দেশের সম্পদ খরচ করে বৃহৎ পরিষরে ইউনিয়ন পরিষদ নির্বাচন আয়োজন করে দলীয় কেডারদের লেলিয়ে দিয়েছে। প্রথম ও দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে সরকার দলীয় প্রার্থী ও তাদের ক্যাডারদের তান্ডব তাই প্রমান করেছে। আমরা জনগণের নাগরিক ও মৌলিক অধিকার রক্ষার জন্য নির্বাচনে প্রার্থী দিয়েছি।
দুর্নীতি, লুটপাটমুক্ত আদর্শ ইউনিয়ন গঠনে হাতপাখার প্রার্থীই সেরা উল্লেখ করে তিনি বলেন, বিগত দিনের সকল প্রতিনিধিরাই দুর্নীতি, লুটপাট করে ইউনিয়ন পরিষদকে দলীয় কার্যালয়ে রূপ দিয়েছে। জনগণ তাদের সকল নাগরিক, মৌলিক অধিকার থেকে বঞ্চিত হয়েছে। যারা জনগণের ভোটের অধিকার লুট করে তারাই জনগণের নাগরিক, মৌলিক অধিকার লুন্ঠন করেছে।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট, চাল, ডাল, তেল, গম চোরদের রুখতে সকল ভোটারকে ঐক্যবদ্ধ হয়ে নিজেদের ভোটের অধিকার প্রতিষ্ঠায় কাজ করতে হবে। ভোট জনগণের নাগরিক অধিকার। এ অধিকার রক্ষায় হাতপাখার পক্ষে যে জাগরণ সৃষ্টি হয়েছে ২৮ তারিখে ভোট কেন্দ্রেও সে আওয়াজ তুলতে হবে।
পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি পীরজাদা আফসার উদ্দিন, আইএবি জেলা প্রচার ও দাওয়াহ সম্পাদক মাহবুব ইমরান মাসুম, জেলা সহ-অর্থ সম্পাদক আসাদুল্লাহ সুমন, মতলব দক্ষিণ সভাপতি মাওলানা আনছার আহমাদ, সেক্রেটারী আবু সাঈদসহ ইউনিয়ন ও ওয়ার্ড দায়িত্বশীলগণ।
ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম