দিল্লিতে শুটিং বাতিল হল, খলনায়ক দূষণ

দিল্লির দূষণ নিয়ে এযাবৎকাল অনেক কিছুই শোনা গিয়েছে। প্রতিবাদে সরব হয়েছেন পরিবেশবিদরাও। তবে এবার, দিল্লিতে দূষণের জেরে অভিনেতা-কলাকুশলীদের শ্বাসকষ্ট হওয়ায় ছবির শুটিং বাতিল করতে হল করণ জোহর প্রযোজিত ‘দোস্তানা ২’ টিমকে।

‘দোস্তানা’ সুপারহিট হওয়ার পর থেকেই শোনা যায় সিক্যুয়েলের কথা। জোর চর্চায় আসে ‘দোস্তানা ২’। আগেই শোনা গিয়েছিল, সিক্যুয়েলের প্রধান নারী চরিত্রের জন্য জাহ্নবী কাপুরকে বেছেছেন করণ জোহর। আর বাকি দুই পুরুষ চরিত্রের সঙ্গেও পরিচয় করিয়েছেন প্রযোজক-পরিচালক করণ। একজন কার্তিক আরিয়ান, যিনি কিনা বর্তমানে তরুণীদের হার্টথ্রব। অন্যদিকে, নবাগত লক্ষ্যের সঙ্গেও পরিচয় করিয়েছেন তিনি। সূত্র: সংবাদ প্রতিদিন।

শুটিংও শুরু। তবে প্রথম শিডিউল শুরুর সঙ্গে সঙ্গেই বিপাকে পড়ল করণ জোহরের ‘দোস্তানা ২’ টিম। এমনই অবস্থা যে, শেষে বন্ধ করা হল ছবির শুটিং। দিল্লির দূষণই আসল ‘খলনায়ক’। যাে জন্য শুটিং বন্ধ করতে হয়।

করণ জোহর প্রযোজিত ‘দোস্তানা ২’ ছবির পরিচালনা করছেন কলিন ডি কানহা। জানা গিয়েছে, ‘দোস্তানা ২’-এর শুটিং ছিল দিল্লিতে। তবে দূষণের মাত্রা এমন জায়গায় পৌঁছেছে যে বাধ্য হয়ে শুটিং বন্ধ করতে হল টিমকে। বায়ু দূষণের জন্য ধোঁয়ায় নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছিল ছবির অভিনেতা-অভিনেত্রী এবং কলাকুশলীদের। শট নিতে গিয়েও তো বেজায় বিপদের মুখে পড়তে হয় ক্যামেরাম্যানকে। প্রচ- ধোঁয়ার চোটে ক্যামেরার লেন্সও ঝাপসা হয়ে যাচ্ছিল। তাই কোনো শটই ঠিক ভাবে নেওয়া যাচ্ছিল না। অগত্যা, দিল্লির বায়ু দূষণের মাত্রা আয়ত্তে না আসা পর্যন্ত সেখানে শুটিং হবে না বলেই জানা গিয়েছে।

ফম/শাপ/

ফোকাস মোহনা.কম