তিন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে চাঁদপুর ডিবি পুলিশ

চাঁদপুর: চাঁদপুর জেলা গোয়েন্দা পলিশ (ডিবি) নিয়মিত মাদক বিরোধী পৃথক অভিযানে দুলাল গাজী (৪৫), সুমন প্রধানিয়া (৩৪) ও হৃদ সরকার (২৮) নামে তিন মাদক ব্যবসায়ীকে ২শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও এক কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

১৯ ও ২০ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর, ফরিদগঞ্জ ও মতলব থানায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে স্ব স্ব থানায় মামলা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবির অফিসিয়াল ফেসবুকে প্রকাশিত তথ্যে জানাগেছে, ২০ অক্টোবর বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ এর দিক নিদের্শনায় এসআই (নিরস্ত্র) আব্দুছ ছালাম ও সঙ্গীয় ফোর্সসহ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করাকালে ফরিদগঞ্জ থানাধীন সকদিরামপুর সাকিনস্থ বুলু ডাক্তারের ব্রীজের অনুমান ১০ গজ দক্ষিন পাশে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী মোঃ দুলাল গাজীকে ১শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। তার বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় মামলা হয়েছে।

এছাড়া ১৯ অক্টোবর ১৭.৩০ ঘটিকার সময় এসআই (নিরস্ত্র)শামীমা আক্তার ও সঙ্গীয় ফোর্সসহ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করাকালে মতলব দক্ষিন থানাধীন নারায়নপুর ইউপিস্থ ৪নং ওয়ার্ডের চাপাতিয়া এলাকায় বাচ্চু প্রধানীয়ার মুদি দোকানের সামনে রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী সুমন প্রধানীয়াকে ১শ’পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। তার বিরুদ্ধে মতলব দক্ষিন থানায় মামলা হয়েছে।

অপরিদকে একইদিন ১১.৪০ ঘটিকার সময় এসআই (নিরস্ত্র) সাইফুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করাকালে চাঁদপুর শহরের বড় ষ্টেশন হতে অনুমান ৫০০ মিটার পূর্বে মাদ্রাসা রোডের মাথায় মা টেলিকম এর সামনে রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী হৃদয় সরকারকে এক কেজি গাঁজাসহ গ্রেফতার করেন। তার বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মামলা হয়েছে।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম