তানু হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নূরে আলম হত্যার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল করে স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।
চাঁদপুর: বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নূরে আলম  ভূইয়া তানু হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শহরে  বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ।
রবিবার (১৩ নভেম্বর) বিকেলে শহরের কালিবাড়ি থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইব্রাহিম কাজী জুয়েলের পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন আহ্বায়ক হযরত আলী ঢালী ।
উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের  সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলেমান ঢালী, যুগ্ম আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, কামরুজ্জামান হাসনাত,ইখতিয়ার উদ্দিন শিশু, খোকন মিজি ,সামছুল আলম সূর্য, ইউছুফ আলী, ইয়াকুব বিন ছায়েদ লিটন,ওলি আহমেদ চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা বলেন, গুলি করে মামলা হামলা দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না।যতদিন না পর্যন্ত এই অবৈধ সরকারের পতন হয় ততদিন আমাদের এই আন্দোলন চলবে।সরকারের এমন কোন শক্তি নেই যে আমাদের দাবীয়ে রাখবে।এখন থেকে মারের বদলে মার দিতে হবে। বা‌গেরহা‌টে আমাদের সহ‌যোদ্ধা নূরে আলম‌কে নির্মমভাবে হত‌্যা করা হ‌য়ে‌ছে। আমরা আর হত‌্যার বিচার চাই না।এখন থেকে  প্রতি‌রোধ নয় প্রতি‌শোধ নেব সকল হত‌্যার। শেখ হা‌সিনা উন্নয়‌নের কথা ব‌লে ব‌লে দেশ‌কে আজ দু‌র্ভিক্ষের দ্বারপ্রান্তে নি‌য়ে এ‌সে‌ছে। যে কোন মুহু‌র্তে শেখ হা‌সিনা দেশ থে‌কে পালা‌বে। যে কোন সময় তা‌রেক রহমা‌নের নি‌র্দেশে চুড়ান্ত আ‌ন্দোল‌নের ঘোষণা আস‌বে, তাই সক‌লে প্রস্তুত থাকুন। জনগণ‌কে তাদের ভো‌টের অ‌ধিকার ফি‌রি‌য়ে দি‌তে স্বেচ্ছা‌সেবক দ‌লের রাজপ‌থের আন্দোলন চল‌বেই।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম