তাকরীমকে অভিনন্দন জানালেন সাফজয়ী নারী ফুটবলার তহুরা

সাফজয়ী নারী ফুটবল দলের সদস্য তহুরা। দেশে ফিরে ভালোবাসায় সিক্ত হয়েছেন। জানিয়েছেন দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা। তহুরারা দেশের জন্য যে অর্জন বয়ে এনেছেন তা এ দেশের জন্য এক নতুন ইতিহাস।

তাই দেশবাসী সেভাবেই তাঁদের বরণ করে নেয়। গোটা শহর ছাদ খোলা বাসে ভ্রমণ করে অভিবাদন গ্রহণ করেন।
ঠিক একই সময়ে বাংলাদেশের এক কিশোর দেশের জন্য আরেক গর্ব নিয়ে আসে। সেই কিশোর তাকরীমকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সাফজয়ী ফুটবলার তহুরা।

সৌদি সরকারের তত্ত্বাবধানে অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আবদুল আজিজ আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম। স্থানীয় সময় বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে মক্কার পবিত্র হারাম শরিফে অনুষ্ঠিত বর্ণাঢ্য অনুষ্ঠানে চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

এ সময় এক লাখ রিয়াল (প্রায় সাড়ে ২৭ লাখ টাকা) পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সৌদি বাদশাহ সালমানের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন তাঁর উপদেষ্টা ও মক্কা নগরীর গভর্নর খালেদ আল ফয়সাল বিন আবদুল আজিজ এবং দেশটির ইসলাম ও দাওয়াহ বিষয়ক মন্ত্রী আবদুল লতিফ বিন আবদুল আজিজ আলে শেখসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

তাকরীমের এই অর্জন স্পর্শ করেছে দেশবাসীকে। দেশের ক্রিকেটার থেকে শোবিজ তারকারাও তাকে অভিনন্দন ও ভালোবাসা জানিয়েছেন। অভিনেত্রী মেহের আফরোজ শাওন, ক্রিকেটার মুশফিক তাকরীমকে অভিনন্দন জানিয়েছেন, জানিয়েছেন ভালোবাসা। তাকরীমকে এবার তহুরাও জানালেন নিজের পক্ষ থেকে অভিনন্দন।

তহুরা তাকরীমকে অভিনন্দন জানিয়ে নিজের ফেসবুকে লিখেছেন, ‘মাশা আল্লাহ্! পবিত্র মক্কায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় বিশ্বের ১১১টি দেশের ১৫৩ জন প্রতিযোগীর মধ্যে বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরীম ৩য় স্থান অর্জন করেছেন। বিশ্বজয়ী কোরআনের সুমিষ্ট স্বরের পাখি হাফেজ তাকরীমকে আন্তরিক অভিনন্দন।

ফম/এমএমএ/

নিউজ ডেস্ক | ফোকাস মোহনা.কম