ডুমুরিয়া হযরত আবু বকর (রাঃ) নূরাণী ও হাফেজিয়া মাদ্রাসা’র শুভ উদ্বোধন

অভিভাবক সমাবেশ ও দোয়া

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন মাওলানা মোঃ মনির হোসেন।

কচুয়া (চাঁদপুর): কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের উত্তর পূর্ব ডুমুরিয়া হযরত আবু বকর (রাঃ) নূরাণী ও হাফেজিয়া মাদ্রাসা’র শুভ উদ্বোধন অভিভাবক সমাবেশ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে ডুমুরিয়া হযরত আবু বকর (রাঃ) নূরাণী ও হাফেজিয়া মাদ্রাসা’র সভাপতি ডাঃ মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ মাসুদ প্রধানীয়ার স ালনায় প্রধান অতিথি ও শুভ উদ্বোধন করেন হযরত ফাতেমাতুজ জোহরা (রাঃ) মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ মনির হোসেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কড়ইয়া ইউপি সদস্য মোঃ আব্দুল হান্নান, অত্র মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ দেলোয়ার হোসেন, অত্র মাদ্রাসার প্রচার সম্পাদক সাংবাদিক মোঃ রাছেল, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আলী আক্কাস বকাউল, মোঃ সফিকুর রহমান ও মোঃ আব্দুল অজুদ, ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন. বিশিষ্ট সমাজ সেবক ডাঃ বজলুর রহমান, মোঃ ফজলুল হক, মিজানুর রহমান, রবিউল হাসান, মোঃ মাসুদ বকাউল, মোঃ শহিদুল ইসলাম, মোঃ ইয়াছিন বেপারী সহ এলাকার বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যাক্তিবর্গ শিক্ষক, অভিভাবক এবং শিক্ষার্থীবৃন্দ।

উদ্বোধন শেষে দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওলানা মোঃ মনির হোসেন।

ফম/এমএমএ/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম